1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 24, 2024, 11:46 am

নরসিংদীর আমদিয়ায় ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর ক্যাম্পে হামলা-ভাঙচুর

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Monday, November 22, 2021
  • 357 বার দেখা হয়েছে

মোঃ নজরুল ইসলাম: নরসিংদী সদর উপজেলার আমদিয়া ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর তিনটি নির্বাচনী প্রচার ক্যাম্প ভাঙচুরের অভিযোগ উঠেছে। এ সময় বর্তমান চেয়ারম্যান ও নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো: নাজিম উদ্দিন ভুইয়া রিপনের সমর্থকদের কয়েকটি বাড়ি-ঘরে হামলা ও মোটর সাইকেল ভাঙচুর করা হয়। শনিবার (২০ নভেম্বর) রাতে আমদিয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে এ ঘটনা ঘটে।


নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান নাজিম উদ্দিন ভুইয়া রিপন জানান, নির্বাচনে প্রচারণার শুরু থেকেই নৌকা প্রতিকে নির্বাচনে অংশ নেয়া ইবনে রইস মিঠুর সমর্থকরা বিভিন্ন ভাবে প্রার্থীতা প্রত্যাহার করতে হুমকি দিয়ে আসছিলো।

এরই অংশ হিসেবে শনিবার রাতে মিছিল নিয়ে অতিক্রম করার সময় কান্দাইল, মুক্তবাজার ও টেংরাবন্দ এলাকার তিনটি নির্বাচনী প্রচার ক্যাম্প, দুটি মোটরসাইকেলসহ বেশ কয়েকজন সমর্থকের বাড়ি ঘর ভাঙচুর করা হয়।
নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার জায়েদ শাহরিয়ার জানান, সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে নির্বাচন কশিনের নির্দেশ মোতাবেক সার্বিক কার্যক্রম চলমান। বর্তমানে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন