1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 24, 2024, 1:15 pm

রায়পুরায় ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও নির্বাচনী আচরণবিধি প্রতিপালন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, November 23, 2021
  • 266 বার দেখা হয়েছে

রায়পুরা প্রতিনিধি: সোমবার (২২ নভেম্বর ২০২১ খ্রিঃ) রায়পুরা সরকারি কলেজ অডিটরিয়ামে ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে রায়পুরা উপজেলার মুছাপুর, অলিপুরা, চান্দেরকান্দি, আদিয়াবাদ, পলাশতলী ও ডৌকারচর ইউনিয়ন পরিষদের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও নির্বাচনী আচরণবিধি প্রতিপালন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
পুলিশ সুপার, নরসিংদী কাজী আশরাফুল আজীম, পিপিএম ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী সকল প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি মেনে চলার পরামর্শ প্রদানসহ নির্বাচনে সহিংসতামূলক কাজে লিপ্ত না হওয়ার জন্য আহবান জানান। সভায় প্রতিদ্বন্দ্বী সকল প্রার্থীগণ নির্বাচনে কোন ধরনের সহিংসতা করবে না মর্মে মুচলেকা প্রদান করেন।
উক্ত সভার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাহফুজা আক্তার, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা, ঢাকা অঞ্চল, ঢাকা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, নরসিংদী জনাব মোহাম্মদ মাসুদ, সিনিয়র জেলা নির্বাচন অফিসার, নরসিংদী মোঃ মেছবাহ উদ্দিন।
মতবিনিময় সভায় মুছাপুর, অলিপুরা, চান্দেরকান্দি, আদিয়াবাদ, পলাশতলী ও ডৌকারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা সদস্যগণ অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন