1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
March 29, 2024, 9:15 am
সর্বশেষ সংবাদ
বিএটি বাংলাদেশের ৫১তম এজিএম অনুষ্ঠিত অসতর্ক পারাপারের সময় রেললাইনে পা দিতেই ট্রেনের ধাক্কায় মৃত্যু দ্বিতীয় দিনের মতো ইফতার বিতরণ করলেন আসাদুজ্জামান আসাদ মানুষের অধিকার আদায়ে রাজপথে থাকবো: ড.মঈন খান রায়পুরার বারৈচা বাসস্ট্যান্ড রোড যেন মরণ ফাঁদ সামান্য বৃষ্টিতে রাস্তা পুকুরে পরিণত মুক্তিযুদ্ধের অন্যতম বিরাঙ্গানাদের সম্মাণনার দাবী আপনার দৈনন্দিন জীবনকে আরও রঙিন করে তুলতে গ্যালাক্সি এ১৫ ৫জি পাওয়া যাবে দুর্দান্ত রঙ ও ডিজাইনে প্রাইস শুরু ৩১,২৯৯ টাকা থেকে! দেশের বাজারে ইনফিনিক্সের নোট ৪০ সিরিজ নবীনগরে পুকুর থেকে কচুরিপানা তুলতে গিয়ে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু! চীনে বাংলাদেশের স্বাধীনতা দিবস উদযাপন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

নরসিংদীতে গেমিং ল্যাপটপের জন্য শিশু অপহরণ ও হত্যার

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Monday, December 6, 2021
  • 509 বার দেখা হয়েছে

তৌহিদুর রহমান:
গেম খেলার জন্য বিশেষ ধরনের ল্যাপটপ কেনার টাকা জোগাড় করার জন্য আট বছর বয়সী এক শিশু কে অপহরণ করেছে দুই ছেলে। এরপর মুক্তিপণের ১ লক্ষ টাকা পেয়েও হত্যা করা হয় সেই শিশুকে। হত্যার ৪ দিন পর পর বাড়ির পাশের ডোবা থেকে ওই শিশুর অর্ধগলিত লাশ পাওয়া যায়। চাঞ্চল্যের সৃষ্টি হয় জেলা জুড়ে। ঘটনার সাথে জড়িতদের ধরতে সাড়াশি অভিযানে নামে গোয়েন্দা পুলিশ। ঘটনার সাথে জড়িত থাকায় দুইজন ও নিহত শিশুর মায়ের করা মামলায় ৪ জন গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে হত্যায় ব্যবহৃত বালিশ, কস্টেপ ও সিমকার্ড। গ্রেফতারকৃতরা হলো, রায়পুরা থানার উত্তর বাখরনগর এলাকার নুরুল হকের ছেলে সিয়াম উদ্দিন (১৭), পিরিজকান্দি এলাকার কবির মিয়ার ছেলে রাসেল মিয়া (১৮), উত্তর বাখরনগর এলাকার মৃত আসাদ মিয়ার ছেলে সুজন মিয়া (২৪) ও মৃত রাজা মিয়ার ছেলে কাঞ্চন মিয়া (৫৪)। শনিবার সকালে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান।
সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ২৮ নভেম্বর রায়পুরার বাখরনগর এলাকার সামসুন্নাহার বেগম ইউনিয়ন নির্বাচনে ভোট দেয়ার জন্য বাড়ি থেকে সকালে বের হন। দুপুরে বাড়ি এসে সন্তান ইয়ামিন (০৮) কে অনেক খোঁজাখুঁজি করেও না পেয়ে এলাকায় মাইকিং করে। পরবর্তীতে ঐ দিনই একাধিকবার মুক্তিপণের টাকা দাবি করে। টাকা না দিলে বাদীর সন্তানকে হত্যা করে ফেলবে বলে জানায়।
ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে মাঠে নামে আইন শৃঙ্খলা বাহিনী। শুক্রবার রাতে রায়পুরা থানাধীন উত্তর বাখরনগর এলাকা হইতে আসামী সিয়াম উদ্দিন এবং রায়পুরা থানাধীন পিরিজকান্দি এলাকা হইতে আসামী রাসেল মিয়াকে আটক করা হয়। এরপর তাদের দেয়া তথ্যমতে হত্যাকান্ডে ব্যবহৃত স্কচটেপ ও বালিশ এবং অপহরণ ঘটনায় ব্যবহৃত মোবাইল ও সিম আলামত হিসেবে উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা স্বীকার করে শিশু ইয়ামিনকে অপহরণ করে মুক্তিপণ দাবি করে এবং পরবর্তীতে তাকে হত্যা করে।তদেন্ত জানা যায় যে, তারা সিআইডি ক্রাইম পেট্রোল দেখে উদ্ভূদ্ধ হয়ে মোবাইলে স্ক্রিপ্টেটবায়া এ্যপস ব্যবহার করে ভিপিএন এর মাধ্যমে ফোন করে মুক্তিপনের টাকা চায়। গ্রেফতারকৃতদের কে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন