1. grameendarpan@gmail.com : admi2017 :
  2. taife.nur14@gmail.com : taifur nur : taifur nur
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:১১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

পদ হারালেন শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ২০ বার

স্টাফ রিপোর্টার: নরসিংদীর শিবপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনুর রশিদ খানকে নানা অনিয়মের অভিযোগে অব্যাহতি দেওয়া হয়েছে। সোমবার (৬ ডিসেম্বর) জেলা আওয়ামী লীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী স্বাক্ষরিত ওই প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গ, অনৈতিকভাবে অর্থ আদায়, পদ-বাণিজ্যসহ নানা অনিয়মের অভিযোগে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী হারুনুর রশিদকে অব্যাহতি দেওয়া হয়। সেই সঙ্গে উপজেলা আওয়ামী লীগের ১নং সিনিয়র সহ-সভাপতি মহসিন নাজিরকে দলের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়।
তবে দীর্ঘ ২৫ বছর যাবৎ শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসা শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনুর রশিদ খান এসব অভিযোগ অস্বীকার করেন। তিনি বলেন, ‘অব্যাহতির সংবাদ আমি পেয়েছি। নেত্রীর বিরুদ্ধে আমি কিছুই বলিনি। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে অব্যাহতি দেওয়া হয়েছে। আমি একজন পরীক্ষিত তৃণমূল নেতা। এই চক্রান্তের বিরুদ্ধে আমি নেত্রী ও কেন্দ্রীয় কমিটির কাছে প্রতিকার চাইবো। আমার বিশ্বাস, তারা আমার আবেদনটি পুনর্বিবেচনা করবেন।’
এ বিষয়ে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন জানিয়েছেন, সারাদেশের আওয়ামী নেতাকর্মীদের জন্য এটি একটি মেসেজ। গঠনতন্ত্র পরিপন্থী ও নৈতিকতা বিবর্জিত কোনও কাজ কেউ করলে তাদের বিরুদ্ধে এমন কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..