1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 20, 2024, 11:27 am
সর্বশেষ সংবাদ
নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা কক্সবাজারের পর্যটন সম্ভাবনা স্মার্ট বাংলাদেশ:  খেলাধুলা করে কেউ খালি হাতে ফিরে যায় না আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন

নরসিংদীতে করোনায় ১ জনের মৃত্যু

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Monday, December 13, 2021
  • 331 বার দেখা হয়েছে

 

স্টাফ রিপোর্টার:

নরসিংদীতে গত ২৪ ঘন্টায় করোনায় একজনের মৃত্যু হয়েছে। এই সময়ে আরও তিনজনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাড়াল ৯০ জনে ও করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১১ হাজার ৪৩৫ জনে। রোববার বিকালে নরসিংদীর সিভিল সার্জন মো. নূরুল ইসলাম এ তথ্য জানিয়েছেন। সিভিল সার্জন জানান, গত ২৪ ঘন্টায় মোট ৩৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে র‌্যাপিড অ্যান্টিজেনে ২০টি নমুনা পরীক্ষায় একজন ও আরটিপিসিআর ল্যাবে ১৮ জনের নমুনা পরীক্ষায় দুই জনের করোনা শনাক্ত হয়। আক্রান্তরা সদর উপজেলার বাসিন্দা। নমুনার সংখ্যা বিবেচনায় শনাক্তের হার ৭ দশমিক ৮৯ শতাংশ। মারা যাওয়া করোনা রোগীর বয়স ২২ বছর। তিনি রায়পুরা উপজেলার বাসিন্দা।

নরসিংদী জেলা থেকে এ পর্যন্ত ৬০ হাজার ২৯৩ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। বর্তমানে মোট করোনা রোগীর সংখ্যা ১৮ জন। এরমধ্যে দুই জন হাসপাতাল আইসোলেশনে ও বাকী সবাই হোম আইসোলেশনে। এছাড়া হাসপাতালে ভর্তি সন্দেহজনক করোনা রোগীর সংখ্যা ১২ জন। গত ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৫ জন। জেলায় এ পর্যন্ত শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ৬ হাজার ১২২ জন, রায়পুরাতে ৬১৬ জন, বেলাবোতে ৭৩৭ জন, মনোহরদী ৮৯৭ জন, শিবপুরে ১ হাজার ৪১০ জন, পলাশে ১ হাজার ৬৫৩ জন। নতুন একজনসহ জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৯০ জন। এর মধ্যে সদরে ৪০ জন, রায়পুরায় ৯ জন, বেলাবতে ৯ জন, মনোহরদী ১১ জন, শিবপুরে ৯ জন, পলাশে ১২ জন রয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন