1. grameendarpan@gmail.com : admi2017 :
  2. taife.nur14@gmail.com : taifur nur : taifur nur
August 16, 2022, 11:09 pm

ভৈরবে ঐক্য আলো সংঘের আয়োজনে নাইট ক্রিকেট ফাইনাল খেলা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : Tuesday, January 11, 2022
  • 39 Time View

 
এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে ঐক্য আলো সংঘের আয়োজনে এক নাইট সার্কেল ক্রিকেট টুর্ণামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে । রবিবার (৯ জানুয়ারি) রাত নয়টায় পৌর শহরের কালিপুরে জমজমাট আয়োজনের মাধ্যমে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। উক্ত ফাইনাল খেলায় বন্ধু একাদশ ভৈরব বাজার ক্রিকেট টিম বনাম রামশংকরপুর যুব সংঘ অংশগ্রহণ করে। এতে বন্ধু একাদশ ভৈরব বাজার ক্রিকেট টিমের ৫৬ রানের জবাবে রামশংকরপুর যুব সংঘ দুই উইকেট হারিয়ে এক ওভার হাতে রেখেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় রামশংকরপুর যুব সংঘ।
ঐক্য আলো সংঘের আয়োজনে নাইট সার্কেল ক্রিকেট টুর্ণামেন্ট ২০২১-২২ ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাছ বাজার ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি ও ১২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজি জয়নাল আবেদীন।
সংগঠনের সভাপতি রুবেল মোল্লার সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য রোটারিয়ান মো. আলী হোসেন, ১১নং ওয়ার্ড কাউন্সিলর মো. মানিক মিয়া, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর হাজি মো. ইব্রাহিম মিয়া, ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর পরিচালক মো. হোসেন আলী মো.মুজিবুর রহমান. আব্দুল হক মিয়া প্রমুখ।
এ খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ হয় রামশংকরপুর যুব সংঘের প্রসেনজিৎ। ম্যাচে সেরা ফিল্ডিংয়ের জন্য পুরষ্কার পায় রামশংকরপুর যুব সংঘের পিয়াস। সেরা উইকেটের পুরষ্কার পান রামশংকরপুর যুব সংঘের রবিন ওরুফে কট্ট্রেল, টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন বলাকা স্পোর্টিং ক্লাবের সজিব এবং টুর্নামেন্টে সবচেয়ে বেশি রান সংগ্রহকারীকে পুরষ্কার প্রদান করা হয় বন্ধু একাদশের মানিক।
খেলা শেষে বিজয়ীদের মাঝে একটি ফ্রীজ ও রানার্স আপদের মাঝে একটি এলইডি টিভি পুরস্কার তুলে দেয় অনুষ্ঠানের প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ। আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে খেলাপ্রেমী ও উৎসুক দর্শকদের ঢল নামে কালিপুরের মামুন কমিশনার বাড়ি সংলগ্ন মাঠে। এছাড়াও ঐক্য আলো সংঘের সকল উপদেষ্টা, সদস্যগণ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সুধীজনেরা উপস্থিত থেকে খেলা উপভোগ করেন। উক্ত ফাইনাল খেলা শুরুর আগে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উক্ত খেলায় সার্বিক পরিচালনা করেন ঐক্য আলো সংঘের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান,সিনিয়র সদস্য মো. শাহজালাল, মো. নবী হোসেন, আব্বাছ আলী, রাজুসহ সংগঠনের এক ঝাঁক তরুণ। খেলায় মনোমুগ্ধকর ধারাভাষ্যকার ছিলেন মো. আলী ও মো. রুমান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category