1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 25, 2024, 11:57 am

দুই দিনের সরকারি সফরে নরসিংদী আসছেন আইএমইডি সচিব আবু হেনা মোরশেদ জামান

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Friday, January 21, 2022
  • 277 বার দেখা হয়েছে

হলধর দাস: নরসিংদী জেলায় দুইদিনব্যাপী সরকারি সফরসূচি নিয়ে শনিবার (২২ জানুয়ারি) আসছেন নরসিংদীবাসীর প্রিয় মানুষ সাবেক জেলা প্রশাসক আইএমইডি সচিব আবু হেনা মোরশেদ জামান।
তিনি ২২ জানুয়ারি শনিবার সকাল ৮টায় ঢাকার বাসভবন থেকে রওয়ানা হয়ে সকাল ১০টার মধ্যে নরসিংদী সার্কিট হাউজে পৌঁছুবেন। সেখান থেকে সকাল সাড়ে ১০টায় তিনি নরসিংদী শিশু একাডেমি মিলনায়তনে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব অনুসরণপূর্বক আয়োজিত ‘পরিশীলন সাহিত্য-সংস্কৃতি পরিষদ’ নরসিংদী-এর শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করবেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় সরকার বিভাগের যুগ্মসচিব মোঃ কামাল হোসেন, নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান, নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম।
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ‘পরিশীলন সাহিত্য-সংস্কৃতি পরিষদ’ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রফেসর কালাম মাহমুদ। দুপুর ১২টায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন ‘ঢাকা বিভাগের গুরুত্বপূর্ণ উপজেলা-ইউনিয়ন সমূহের সড়ক প্রশস্তকরণ ও শক্তিশালীকরণ’ এবং ‘উপজেলা, ইউনিয়ন ও গ্রাম সড়কে অনুর্ধ্ব ১০০ মিটার সেতু নির্মাণ’ শীর্ষক প্রকল্পের নির্মাণকাজ সরেজমিনে পরিদর্শন করবেন। পরে দুপুর ২টা ৩০ মিনিটে মনোহরদীর বীরগাঁও গ্রামে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব অনুসরণপূর্বক আয়োজিত ‘স্বপ্নসিড়ি পাঠাগার’ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করবেন।
সফরের দ্বিতীয়দিন ২৩ জানুয়ারি সকাল সাড়ে ১০ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব অনুসরণ পূর্বক আয়োজিত সরকারি ক্রয় চুক্তি বাস্তবায়নে নাগরিক সম্পৃক্ততা ও সামাজিক দায়বদ্ধতা সৃষ্টির লক্ষ্যে সিপিটিইউ কর্তৃক নিযুক্ত পরামর্শক কর্মশালায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। বেলা ১২ টায় একই স্থানে নরসিংদী জেলা প্রশাসন ও বিভিন্ন প্রকৌশল দপ্তরের কর্মকর্তাদের সাথে প্রকল্প বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় সভা করবেন।
পরে বিকেল ২টায় তিনি তাঁর কর্মসুচি সম্পন্ন করে ঢাকার উদ্দেশ্যে ফিরে যাবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন