1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 20, 2024, 3:58 pm
সর্বশেষ সংবাদ
নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা কক্সবাজারের পর্যটন সম্ভাবনা স্মার্ট বাংলাদেশ:  খেলাধুলা করে কেউ খালি হাতে ফিরে যায় না আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন

বেলাবতে ৫০০ একর জমিতে হচ্ছে অ্যাপারেল পার্ক

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Monday, January 24, 2022
  • 558 বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: কোভিডকালীন সময়েও আমরা বসে থাকিনি উল্লেখ করে শিল্প মন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, ‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি। রাস্তা ঘাটসহ অবকাঠামোগত উন্নয়ন কাজ হচ্ছে। নতুন নতুন কর্মসংস্থান ও শিল্পায়ন বৃদ্ধির চেষ্টা করা হচ্ছে। নরসিংদীর বেলাবতে ৫০০ একর জমি নিয়ে একটি অ্যাপারেল পার্ক করার প্রস্তাাব দিয়েছি। প্রকল্পটি বাস্তাবায়ন করা গেলে নরসিংদীর উন্নয়ন ও শিল্পায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে‘ সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। বেলাবতে পাঁচটি রাস্তাা উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তার স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। শনিবার (২২ জানুয়ারি) বেলাব উপজেলা পরিষদ সভাকক্ষে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) অয়োজিত এ অনুষ্ঠানে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন শিল্পমন্ত্রী।
প্রকল্পগুলোর মধ্যে ‘নরসিংদী জেলা পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্প’ এর আওতায় রাস্তাা ৪টি হচ্ছে- চর উজিলাব বাবৈচা-বেলাব ডিসি রোড ভায়া তানিয়া মেম্বারের বাড়ি-নয়নের বাড়ি পাকা রাস্তাা (৮০০ মিটার), সীমের গোপাট-চর লক্ষ্মীপুর প্রাইমারী স্কুল রাস্তাা (৫০০ মিটার), টানলক্ষ্মীপুর নুরু ফকির মাজার-রঙ্গার বাড়ি রাস্তাা (১ কিলোমিটার), বীরবাঘবের রেনু মেম্বারের বাড়ি থেকে দক্ষিণ ধুরু স্কুল ভায়া ইদ্রিস সিদ্দিকের বাড়ি (১ কিলোমিটার) এবং ‘ঢাকা বিভাগের গুরুত্বপূর্ণ উপজেলা ও ইউনিয়ন সড়ক প্রশস্তাকরণ ও শক্তিশালীকরণ প্রকল্প’ এর আওতায় বেলাব বাজার-দুলালকান্দি রাস্তাা (৩.০৯ কিলোমিটার)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন