1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 25, 2024, 9:16 am

ফলাফলের ধারাবাহিকতায় সাফল্যের শীর্ষে নরসিংদী পাবলিক কলেজ

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Wednesday, February 16, 2022
  • 473 বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: নরসিংদী পাবলিক কলেজ সাফল্যের ধারাবাহিকতায় ২০২১ সালের এইচএসসি পরীক্ষায় ৫১৮ জন পরীক্ষার্থীর মধ্যে ৫১৭ জন পরীক্ষার্থী পাশ করেছে। একজন শিক্ষার্থী হঠাৎ অসুস্থতাজনিত কারণে মেজর অপারেশন হওয়ায় পরীক্ষায় অকৃতকার্য হয়। ২০১৪ সালে প্রতিষ্ঠার পর থেকে শতভাগ পাশ নিয়ে জেলায় শীর্ষ স্থানে রয়েছে এ কলেজটি। এ বছর ২৮ জন শিক্ষার্থী জিপিএ ৫ নিয়ে ভর্তি হয়ে এইচএসসি পরীক্ষায় ১৩২ জন জিপিএ ৫ অর্জন করে।
নরসিংদী পাবলিক কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো: ফজলুল হক জানান, আমরা করোনাকালীন সময়ে সরকারের সকল বিধিনিষেধ মেনে অনলাইনে ক্লাশ শুরু করি এবং এ্যাসাইনমেন্ট কার্যক্রম পরিচালনা করে আসছি। শিক্ষার্থীদের সুবিধার্থে এবং লেখাপড়ার খোঁজখবর নিতে শিক্ষার্থীদের বাড়ী বাড়ী গিয়ে আমাদের কলেজের শিক্ষকরা তদারকি করেছেন। যার প্রেক্ষিতে সকলের সহযোগিতায় এ ভাল ফলাফল অর্জন করতে পেরেছে শিক্ষার্থীরা। প্রতিবছর বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে এ কলেজ থেকে পাশ করা শিক্ষার্থীরা ভর্তির সুযোগ পেয়ে থাকে। তারই ধারাবাহিকতায় এ বছরও এ কলেজ থেকে পাশ করা ৪৫ জন শিক্ষার্থীরা বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে লেখাপড়ার সুযোগ পেয়েছে।
কলেজ পরিচালনা পরিষদের সভাপতি লুৎফর রহমান জানান, আমরা অভিজ্ঞ শিক্ষক দ্বারা কলেজটি পরিচালনা করে আসছি। যাদের শ্রমে প্রতিবছরই আমরা ভাল ফলাফল করতে সক্ষম হয়েছি। ২০১৪ সালে কলেজটি প্রতিষ্ঠার পর ২০১৬ সালে ১৪৪ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ১৪৪ জনই পাশ করে। ২০১৭ সালে ১২৭ জন পরীক্ষায় অংশগ্রহণ করেন ১২৭জনই পাশ করে। ২০১৮ সালে ১৭৩ জন পরীক্ষায় অংশগ্রহণ করেন ১৭৩ জনই পাশ করে। ২০১৯ সালে ২৭৩ জন পরীক্ষায় অংশগ্রহণ করেন ২৭৩ জনই পাশ করে। ২০২০ সালে ৩৮৯ জন পরীক্ষায় অংশগ্রহণ করেন ৩৮৯ জনই পাশ করে। সকলের সহযোগিতায় নরসিংদী পাবলিক কলেজ এগিয়ে যাবে সফলতার শীর্ষে এবং দেশ ও জাতি গঠনে অগ্রনী ভূমিকা রাখবে বলে আমরা বিশ্বাস করি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন