1. grameendarpan@gmail.com : admi2017 :
  2. taife.nur14@gmail.com : taifur nur : taifur nur
August 16, 2022, 9:46 pm

নরসিংদীতে সুশৃঙ্খল পরিবেশে গণটিকাদান কার্যক্রম

Reporter Name
  • Update Time : Sunday, February 27, 2022
  • 23 Time View

নিজস্ব প্রতিবেদক:
দেশে একদিনে ১ কোটি কোভিড-১৯ টিকাদান কার্যক্রমের আওতায় নরসিংদীতে সুশৃঙ্খল পরিবেশে সম্পন্ন হয়েছে গণটিকাদান কর্মসূচি। শনিবার সকাল ৯টা থেকে নরসিংদী সদর হাসপাতাল, জেলা হাসপাতাল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পৌরসভা ও ইউনিয়ন পরিষদসহ মোট ২৪৬টি পয়েন্টে ১ম ডোজ টিকাদান কর্মসূচি চলে। টিকাদান কর্মসূচির নির্ধারিত সময় বিকেল ৪টা পর্যন্ত হলেও উপস্থিত লোকজনকে টিকাদান শেষ করতে কোথাও কোথাও বিকাল ৫টা পর্যন্ত চলে। পরবর্তীতে ২য় ও বুস্টার ডোজ প্রদান কার্যক্রমও জোরদার করা হবে বলে জানিয়েছেন সিভিল সার্জন।
নরসিংদীর সিভিল সার্জন ডা. মো. নূরুল ইসলাম জানান, এই কার্যক্রমের আওতায় জনসাধারণের টিকা গ্রহণ সহজতর করতে ১২ বছরের উর্ধ্বে নিবন্ধিত ও অনিবন্ধিত সকলেই ১ম ডোজ টিকা গ্রহণ করতে পেরেছেন। প্রথম ডোজ হিসেবে সকলকে সিনোফার্মের টিকা দেয়া হয়েছে। যারা প্রথম ডোজ সম্পন্ন করছেন তাদেরকে পরবর্তীতে পর্যায়ক্রমে ২য় ও বুস্টার ডোজের আওতায় আনা হবে। ইতোমধ্যে জেলার ৬৫শতাংশ মানুষ টিকার আওতায় এসেছে। শতভাগ মানুষকে টিকার আওতায় আনার চেষ্টা করা হচ্ছে। জেলার ২৪৬টি টিকা কেন্দ্রে টিকাদান কর্মসূচি সফল করতে প্রায় ১৩শত ভ্যাকসিনেটর ও স্বেচ্ছাসেবক কাজ করেন।
এদিকে জেলার বিভিন্ন স্থানে গণটিকাদান কার্যক্রম পরিদর্শন করেছেন জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category