1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
March 29, 2024, 6:01 am
সর্বশেষ সংবাদ
বিএটি বাংলাদেশের ৫১তম এজিএম অনুষ্ঠিত অসতর্ক পারাপারের সময় রেললাইনে পা দিতেই ট্রেনের ধাক্কায় মৃত্যু দ্বিতীয় দিনের মতো ইফতার বিতরণ করলেন আসাদুজ্জামান আসাদ মানুষের অধিকার আদায়ে রাজপথে থাকবো: ড.মঈন খান রায়পুরার বারৈচা বাসস্ট্যান্ড রোড যেন মরণ ফাঁদ সামান্য বৃষ্টিতে রাস্তা পুকুরে পরিণত মুক্তিযুদ্ধের অন্যতম বিরাঙ্গানাদের সম্মাণনার দাবী আপনার দৈনন্দিন জীবনকে আরও রঙিন করে তুলতে গ্যালাক্সি এ১৫ ৫জি পাওয়া যাবে দুর্দান্ত রঙ ও ডিজাইনে প্রাইস শুরু ৩১,২৯৯ টাকা থেকে! দেশের বাজারে ইনফিনিক্সের নোট ৪০ সিরিজ নবীনগরে পুকুর থেকে কচুরিপানা তুলতে গিয়ে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু! চীনে বাংলাদেশের স্বাধীনতা দিবস উদযাপন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

নরসিংদীর মেলায় শ্রেষ্ঠ পুরস্কার পেলো গণপূর্ত বিভাগ ও সিভিল সার্জন অফিস

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Saturday, March 26, 2022
  • 334 বার দেখা হয়েছে

হলধর দাস
মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে নরসিংদী জেলা প্রশাসন আয়োজিত সাতদিনব্যাপী মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা-২০২২ গত বুবধার (২৩-৩-২০২২) পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সমাপ্ত হয়েছে।
জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তন প্রাঙ্গনে আয়োজিত মেলা প্রধান অতিথি ছিলেন নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান।
অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে- নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, সিভিল সার্জন ডা. মোঃ নুরুল ইসলাম, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া, বীর মুক্তিযোদ্ধা ৭১সেক্টর কমান্ডার ফোরাম নরসিংদী জেলা শাখার সভাপতি আব্দুল মোতালিব পাঠান ও নরসিংদী প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান হাবিব। আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) মোঃ আব্দুল্লাহ আল জাকী।
মেলায় মোট ৭১টি স্টল স্থাপিত হয়েছিল। দুই ক্যাটাগরিতে ১০ টি স্টলকে পুরস্কৃত ছাড়াও প্রত্যেক স্টলকে বিশেষ পুরস্কার ভূষিত করা হয়।
স্টল সজ্জিতকরণ ক্যাটাগরিতে প্রথম স্থান অধিকার করে নরসিংদী গণপূর্ত বিভাগ। দ্বিতীয় স্থান অধিকার করে নরসিংদী সড়ক ও জনপথ বিভাগ । তৃতীয় স্থান অধিকার করে যৌথভাবে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এল.জি.ই.ডি) নরসিংদী ও জেলা প্রাথমিক শিক্ষা অফিস।
সেবা প্রদান ক্যাটাগরিতে প্রথম স্থান অধিকার করে নরসিংদী সিভিল সার্জন অফিস। দ্বিতীয় স্থান অধিকার করে যৌথভাবে নরসিংদী জেলা পুলিশ ও নরসিংদী জনস্বাস্থ্য অধিদপ্তর। তৃতীয় স্থান অধিকার করে যথাক্রমে নরসিংদী কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, নরসিংদী জেলা মৎস বিভাগ এবং জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস।
পুরস্কার বিতরণের পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন