1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 19, 2024, 8:21 pm
সর্বশেষ সংবাদ
নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা কক্সবাজারের পর্যটন সম্ভাবনা স্মার্ট বাংলাদেশ:  খেলাধুলা করে কেউ খালি হাতে ফিরে যায় না আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন

নরসিংদীতে রমজান উপলক্ষে মহাসড়কে যানজট ও দুর্ঘটনা প্রতিরোধে সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Sunday, April 3, 2022
  • 320 বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: নরসিংদীতে পবিত্র মাহে রমজান উপলক্ষে মহাসড়কে যানজট ও দুর্ঘটনা প্রতিরোধে মালিক চালক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২ এপ্রিল) আঞ্চলিক সমবায় প্রশিক্ষণ ইনস্টিটিউট, নরসিংদীর অডিটরিয়ামে পবিত্র মাহে রমজান উপলক্ষে মহাসড়কে যানজট ও দুর্ঘটনা প্রতিরোধে মালিক চালক সচেতনতামূলক এই সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পিপিএম। সভায় প্রকৃত চালক ছাড়া গাড়ী না চালানো, গাড়ি চালানোর সময় মোবাইল ফোন ব্যবহার না করা, যত্রতত্র যাত্রী উঠা-নামা না করা, ঝুঁকিপূর্ণ ওভারটেকিং না করা, যত্রতত্র গাড়ি না থামানোসহ বিভিন্ন বিষয়ে আলোচনা হয়। সভায় গাড়ির চালকগণ তাদের অভিমত ব্যক্ত করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী, প্রফেসর গোলাম মোস্তফা মিয়া, নরসিংদী ইন্ডিপেন্ডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এএইচএম জাহাঙ্গীর হোসেন, সভাপতি, নরসিংদী আন্তঃ জেলা সড়ক পরিবহন মালিক সমিতি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন