1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
March 19, 2024, 10:30 am
সর্বশেষ সংবাদ
সুলভ মুল্যে মাছ-মাংস-ডিম, জনমনে স্বস্তি শীতনিদ্রার পর হাসের লেখা! পেছনের কারণ কী? পুতুল সরকার না পাওয়া পর্যন্ত তাদের কোনও ভোটই পছন্দ হবে না: জয় তারেকের জন্য বিএনপি’র ইফতার পার্টি, দুঃস্থদের সহায়তায় আওয়ামী লীগ পাহাড় কাটার সংবাদ প্রকাশ করায় ৩ সাংবাদিকের বিরুদ্ধে পরিবেশের উল্টো মামলা বেলাবতে  বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত নরসিংদী পুলিশের নিয়মিত অভিযান উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি) ও জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ কর্তৃক সকাল-বিকাল মোবাইল কোর্টের অভিযান রায়পুরায় যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী পালিত শিশু দিবস উপলক্ষে ক্রীড়া সামগ্রী বিতরণ, কেক কাটা এবং ইফতার উপজেলা প্রশাসন এর পক্ষ থেকে

নরসিংদী রেল স্টেশনে তরুণী লাঞ্চিতের ঘটনায় অভিযোগ করেনি ভুক্তভোগী, ছায়া তদন্তে জেলার বিভিন্ন সংস্থা

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Sunday, May 22, 2022
  • 353 বার দেখা হয়েছে

তৌহিদুর রহমান: নরসিংদীর রেলওয়ে স্টেশনে পোশাক পড়ার জের ধরে এক তরুণী ও তার সহযাত্রীদের মারধর ও লাঞ্ছিতের ঘটনায় কোন অভিযোগ দায়ের করেনি ভুক্তভোগীরা। ঘটনার ২ দিন পার হলেও এখন পর্যন্ত জড়িতদের শনাক্ত ও কাউকে আটক করতে পারেনি পুলিশ। ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করতে ইতিমধ্যে ছায়া তদন্তে নেমেছে জেলার বিভিন্ন সংস্থা। শুক্রবার নরসিংদী সদর থানা পুলিশ, জেলা গোয়েন্দা পুলিশ ও জেলা প্রশাসনের কর্মকর্তাগণ ঘটনাস্থল পরদির্শন করেছেন। তারা স্টেশনের সিসি ক্যামেরার ফুটজে পর্যবেক্ষণ করেছে। তবে স্টেশনে ব্যবহৃত ১১টি ক্যামেরার মধ্যে ঘটনাস্থলের সবচেয়ে কাছের ক্যামেরাটি নষ্ট বলে জানিয়েছে স্টেশন কর্তৃপক্ষ। ভুক্তভোগীদের পক্ষ থেকে অভিযোগ না পেলে উর্ধতন কর্মকর্তাদের সাথে কথা বলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছে রেল পুলিশ।
নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইনামুল জায়েদী জানান, স্টেশনের সিসি ক্যামেরার সংরক্ষিত ফুটেজ যাচাই বাছাই করে জড়িতদের সনাক্ত করার চেষ্টা চলছে। এই ব্যাপারে ভুক্তভোগীদের পক্ষ থেকে কোন ধরনের লিখিত অভিযোগ পাইনি। উর্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করব।
নরসিংদী রেল স্টেশনের প্লাটফর্মে যাত্রী ছাড়া বহিরাগতদের চলাচল ও অবস্থান বেশী লক্ষ্য করা গেছে। কর্তব্যরত স্টেশন মাস্টার জানান স্বল্পসংখ্যক লোকবল ও টিকেট চেকার নেই বলে বহিরাগতদের প্রবেশ ঠেকানো যাচ্ছে না।
নরসিংদী রেলওয়ে স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন মাস্টার আবু তাহের মোহাম্মদ মুসা বলেন, খোলামেলা পোশাক পড়ার কারণে এক মহিলা ওই তরুণীকে কটু কথা বলে সেই থেকে ঘটনার সূত্রপাত। ভুক্তভোগীরা কর্তব্যরত স্টেশন মাস্টারের কক্ষে প্রবেশ করলে তাদের নিরাপত্তা নিশ্চিত করা হয়। রেলওয়ের নিরাপত্তার দায়িত্বে থাকা ব্যাক্তিরা তাদেরকে গন্তব্য ট্রেনে উঠিয়ে দেয়। এ ব্যাপারে কোন অভিযোগ তারা করেনি।
উল্লেখ্য, গত ১৮ মে দুপুরে ঢাকা থেকে দুই যুবক ও এক তরুণী নরসিংদীতে ঘুরতে আসে তখন তারা স্টেশনে অবস্থান করছিল। এ সময় এক মহিলা তাদের পোশাক দেখে বাজে ও নোংরা মন্তব্য করে। একপর্যায়ে স্টেশনের স্থানীয় বখাটে সহ ঐ মহিলা তদের মারধর শুরু করে ও মেয়েটির পোশাক ধরে টানাটানি করে। তারা নিরুপায় হয়ে স্টেশন মাস্টারের রুমে আশ্রয় নেয়। এ সময় স্টেশনে অবস্থানরত অনেক মানুষ তা দাঁড়িয়ে দেখছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন