1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 25, 2024, 10:25 am

পলাশের ডাংগায় শোক দিবসের সভা বঙ্গবন্ধু শুধু একটি নাম নয়, বঙ্গবন্ধু একজন আদর্শ -ডা: আনোয়ারুল আশরাফ খান

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, August 18, 2022
  • 346 বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিনিধি:
নরসিংদী-২ (পলাশ) আসনের সংসদ সদস্য ও পলাশ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডা: আনোয়ারুল আশরাফ খান দিলীপ বলেছেন, বঙ্গবন্ধু শুধু একটি নাম নয়, বঙ্গবন্ধু একজন আদর্শ। যার নেতৃত্বে এই দেশ স্বাধীনতার সূচনা হয়। যার নেতৃত্বে পাকিস্তানীদের তাড়িয়ে বাংলাদেশ হয়। আজ যার কণ্যার হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এক সময় বিএনপি সরকার দেশ বিরোধী শক্তির কাছে ক্ষমতা তুলে দিতে চেয়েছিল। বেগম খালেদা জিয়া সেই ব্যক্তি যার ৫/৭টি জন্ম তারিখ হয়। এটা দেশের জন্য লজ্জা আর কলঙ্কের। এরপর তাদের লজ্জা হয় না। জাতির পিতার মৃত্যুবার্ষিকীতে তার জন্মদিন পালন করতে আসে। বিগত বিএনপি সরকার দেশকে ৫ বার দুর্নীতিতে সেরা বানিয়েছেন আর আজ শেখ হাসিনা দেশের পরিস্থিতিই পরিবর্তন করে দিয়েছেন উন্নয়নের মাধ্যমে।
তিনি ডাংগাকে অবহেলিত এলাকা হিসেবে উল্লেখ করে বলেন, এই এলাকায় এক সময় এক লাখ টাকায় এক বিঘা জমি পাওয়া যেতো, আজ ১০ লাখ টাকায় এক শতাংশ জমিও পাওয়া যায় না। এখানে শিল্পনগরী গড়ে তোলা হচ্ছে। আগামী কিছুদিনের মধ্যেই এখানে উন্নত শিল্প নগরী গড়ে উঠবে।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা মিলাদ মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব বলেন। বুধবার দুপুরে ডাংগা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ডাংগা বাজার মাঠে এই সভা অনুষ্ঠিত হয়। ডাংগা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবের উল হাই এর সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম গাজী, ঘোড়াশাল পৌরমেয়র আল মুজাহিদ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান কারী উল্লাহ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার, ডাংগা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আজহার খন্দকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি রনি প্রধান ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলামসহ আরো অনেকে। আলোচনা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য দোয়া শেষে খাবার বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন