1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 20, 2024, 11:40 am
সর্বশেষ সংবাদ
নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা কক্সবাজারের পর্যটন সম্ভাবনা স্মার্ট বাংলাদেশ:  খেলাধুলা করে কেউ খালি হাতে ফিরে যায় না আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন

মাধবদীতে ডাকাতি প্রস্তুতির অভিযোগে পিস্তল ও ধারালো অস্ত্রসহ আটক ৭

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Saturday, August 27, 2022
  • 363 বার দেখা হয়েছে

তৌহিদুর রহমান: নরসিংদীর মাধবদীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৭ জনকে আটক করেছে পুলিশ। শনিবার বিকালে এই তথ্য জানায় জেলা গোয়েন্দা পুলিশ। এর আগে শনিবার ভোরে নরসিংদী-মদনগঞ্জ আঞ্চলিক সড়কের পাশ হতে তাদেরকে আটক করা হয়।
এ সময় তাদের কাছ থেকে একটি রিভলবার, তিন রাউন্ড গুলি, একটি চাইনিজ কুড়াল ও দুইটি চাপাতি উদ্ধার করা হয়।
আটককৃতরা হলো, মাধবদী এলাকার মোঃ মোখলেছ মিয়া (২৫), মোঃ সাদ্দাম হোসেন (২২), মোঃ রফিকুল ইসলাম (২৮), মোঃ জাকির হোসেন (৩০), মোঃ মনির হোসেন (৩৫), হাবিবুর রহমান সায়েম (২৫) ও মোঃ ইউনুছ মিয়া (২৩)।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল বাসার জানান, মাধবদী থেকে মদনপুরগামী সড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল ডাকাত এমন গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গোয়েন্দা পুলিশ। এসময় ৭ জনকে আটক করা হয় এবং তাদের দখল থেকে অস্ত্র, গুলি ও চাপাতি উদ্ধার করা হয়। আটককৃতরা আন্তজেলা ডাকাত দলের সদস্য। এই ঘটনায় মাধবদী থানায় পৃথক দুটি মামলা করা হয়েছে। তাদের বিরুদ্ধে এর আগেও বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন