1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 20, 2024, 10:53 am
সর্বশেষ সংবাদ
নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা কক্সবাজারের পর্যটন সম্ভাবনা স্মার্ট বাংলাদেশ:  খেলাধুলা করে কেউ খালি হাতে ফিরে যায় না আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন

এই সরকারের আমলে জনসাধারণ শান্তিতে নেই: মনজুর এলাহী

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Sunday, August 28, 2022
  • 376 বার দেখা হয়েছে

ইলিয়াছ হায়দার: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র দেশব্যাপী ধারাবাহিক ঘোষিত কর্মসূচির অংশ মোতাবেক আগামী ২৯শে আগষ্ট শিবপুর উপজেলা ও পৌরসভা বিএনপি’র উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশ সফল করার লক্ষ্যে শিবপুর উপজেলা ও পৌরসভা বিএনপির সাথে মতবিনিময় সভা ২৬ আগস্ট শুক্রবার বিকালে অনুষ্ঠিত হয়েছে। বিএনপির কেন্দ্র ঘোষিত চলমান কর্মসূচীর ধারাবাহিক অংশ হিসাবে শিবপুর উপজেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ সফল করার লক্ষ্যে বক্তব্য দেন, নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব, জনতার মনজুর এলাহী, শিবপুর উপজেলা বিএনপির সভাপতি আবুল হারিস রিকাবদার, সাধারণ সম্পাদক আবু ছালেক রিকাবদার ও শিবপুর পৌরসভা বিএনপির সভাপতি মাহমুদুল হাসান বাবুল মৈশান, সাধারণ সম্পাদক জাকির হোসেন সরকার সহ যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, কৃষক দল, শ্রমিকদল, মৎস্যজীবী দল, তাঁতীদল, ওলামাদল, জাসাস ইউনিয়নের নেতা কর্মিরা।


এছাড়া গত বুধবার (২৪ আগস্ট) বিকালে মনজুর এলাহীর বাগান বাড়িতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। শিবপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু সালেক রিকাবদারের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা বিএনপি’র সদস্য সচিব ও নরসিংদী-৩ শিবপুর থেকে ধানের শীষের প্রতিনিধি মনজুর এলাহী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবপুর পৌরসভা বিএনপি’র সভাপতি এডভোকেট মাহমুদুল হাসান বাবুল মৈশান, নরসিংদী জেলা বিএনপি’র সদস্য মাজহারুল হক টিটু, শিবপুর উপজেলা কৃষকদলের সাধারন সম্পাদক মাহাবুবুর রহমান খান।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন শিবপুর উপজেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক মোঃ মনছুর আহমেদ, বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন শিবপুর উপজেলা যুবদলের সদস্য সচিব রফিকুল ইসলাম মৃধা ও শিবপুর পৌরসভা যুবদলের আহ্বায়ক আবুল কালাম মৈশান। শিবপুর পৌরসভা যুবদলের সদস্য সচিব মোঃ কমল কাজীর সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজের সাবেক ভিপি আক্রাম হোসেন ভূঁইয়া রুহিন, নরসিংদী জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি শাহাদাৎ হোসেন মামুন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাসুম মোল্লাসহ উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত যুবদলের নেতাকর্মীবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে মনজুর এলাহী বলেন, আওয়ামী লীগ ভারতের তাঁবেদারি করছে। পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যের তীব্র নিন্দা জানিয়ে তিনি আরও বলেন, আমরা পরাধীন হয়ে থাকবনা। বৈষম্যমূলক আচরণ বাংলাদেশে হতে দেওয়া যাবে না। আমাদের দেশ আমাদেরকেই বাঁচিয়ে রাখতে হবে। বিদেশে আমাদের বন্ধু রয়েছে কিন্তু কোন প্রভু নেই। সকল ভেদাভেদ ভুলে শিবপুর উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের এক হয়ে এই ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে লড়তে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন