1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 25, 2024, 5:42 pm

অর্জুনচর উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন রফিকুল ইসলাম

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Monday, September 5, 2022
  • 377 বার দেখা হয়েছে

মুহা. ইসমাইল হোসাইন খান
নরসিংদীর মনোহরদী উপজেলার অর্জনচর উচ্চবিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মো. রফিকুল ইসলাম। শনিবার বিকেলে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে ওই নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শহিদুর রহমান।নির্বাচনে প্রতিদ্বন্দ্বীপ্রার্থী আবুল কালাম আজাদ ফরিদকে ৭ ভোটের ব্যবধানে পরাজিত করেন রফিকুল ইসলাম।
গত ২৮ আগস্ট এ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদে চারজনকে মনোনীত করা হয়। তারা হলেন- আব্দুল হাই, মো. জিল্লুর রহমান, মো. নজরুল ইসলামএবংহাবিবুর রহমান। শিক্ষক প্রতিনিধি মো. আনোয়ার হোসেন, শাহাদত হোসেন, রুমা সুলতানা এবং সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য হয়েছেন জান্নাতুল ফেরদৌসি।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলামসবুজ বিএসসি জানান, নির্বাচিত কমিটির সদস্যরা পরবর্তী দুই বছর বিদ্যালয় পরিচালনা করবেন।
নবনির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম বলেন, ‘এই বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার মূল লক্ষ্য। আমাকে যারা এই দায়িত্ব দিয়েছেন আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার জন্য সবাই দোয়া করবেন ও সকলের কাছে সার্বিক সহযোগিতা কামনা করি।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন