1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 19, 2024, 11:43 am
সর্বশেষ সংবাদ
আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন মাধবদীর নুরালাপুরে ভূমি দস্যু ও মামলাবাজ আনজত আলীর অত্যাচারে অতিষ্ঠ জনসাধারণ রায়পুরায় বজ্রপাতে একজন নিহত নরসিংদী পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চুর সফলতার ৩ বছর উৎযাপন শিবপুরে সৎ মায়ের নির্যাতনে শিকার ৩ ভাই ঘর ছাড়া মেলায় দৌলতপুর ইউপি সদস্যের জুয়ার আসর!!

কুলিয়ারচরে যাত্রীবাহী বাসের চাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, September 27, 2022
  • 336 বার দেখা হয়েছে

এম আর ওয়াসিম ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের কুলিয়ারচরে যাত্রীবাহী বাস চাপায় ব্যাটারিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহতসহ আরও একজন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ২৭ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ছয়সূতি ইউনিয়নের ছয়সূতি ঈদগাহ মাঠ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ইসমাইল জানায়, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ভৈরবগামী শ্যামল ছায়া নামে এক যাত্রীবাহী বাসের চাপায় বিপরীত দিক থেকে আসা অটোরিকশার দুই আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এছাড়া এই দুর্ঘটনায় গুরুতর আহত দুজনকে উদ্ধার করে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে একজন মারা যায় এবং আরেকজন সেখানে চিকিৎসাধীন রয়েছে।
ছয়ছতি ইউনিয়নের চেয়ারম্যান ভিপি ইকবাল হোসেন জানায়, আমরা দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে আসি। এখনো কোন লাশের পরিচয় পাওয়া যায়নি তবে আমরা আত্মীয় স্বজনের মাধ্যমে খবর নিচ্ছি।
কুলিয়ারচর থানার ওসি মো. গোলাম মোস্তফা জানায়, দুর্ঘটনার খবর পাওয়া সাথেই সাথেই ঘটনাস্থলে আমিসহ আমাদের পুলিশ সদস্যরা পৌঁছে যাই। আমরা শুনেছি দু’জন ঘটনাস্থলেই মারা যায় আর বাকিদুজনকে বাজিতপুর জুহুরুল ইসলাম মেডিকেল হাসপাতালে নেওয়া হয়েছে। তবে দুর্ঘটনার কারণে রাস্তায় যানজটের সৃষ্টি হয়েছে। আর আমরা তাদের পরিচয় জানার চেষ্টা করছি।
বিষয়টি নিশ্চিত করে ভৈরব হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক মো. নুর আলম বলেন, দুর্ঘটনার খবর পেয়েই তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে দু’জনের মরদেহ উদ্ধার করা হয়। এরপর হাসপাতালে একজন মারা গেছে বলে খবর পেয়েছি। তিনি আরও বলেন, এ ঘটনায় বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন