1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 23, 2024, 12:04 am

সিমকো রিয়েল এস্টেট আয়োজিত মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, December 22, 2022
  • 213 বার দেখা হয়েছে

শেখ মানিক:
নরসিংদীর সদর চিনিশপুর এলাকায় চোখ ধাঁধানো অ্যাপার্টমেন্ট কমপ্লেক্স গড়ে তুলেছে সিমকো রিয়েল এস্টেট। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে সিমকো রিয়েল এস্টেট এর আয়োজনে অ্যাপার্টমেন্ট ভবনের ২য় তলায় ফ্ল্যাট ক্রেতা ও কেনায় আগ্রহীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত এই সভায় উপস্থিত ছিলেন নরসিংদী-৩ আসনের সাবেক এমপি ও সিমকো রিয়েল এস্টেট লিঃ এর ম্যানেজিং ডিরেক্টর আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা, সিমকো রিয়েল এস্টেট লিঃ এর ডিরেক্টর সায়মা ইসলাম।
এ সময় আরো উপস্থিত ছিলেন ভবনের আর্কিট্যাক্ট কাজি আরিফা পারভীন ও নির্মাণ প্রকৌশলী মো: মাসুম শাহ নেওয়াজ ও বিপণন ও বিক্রয় ব্যবস্থাপক আইনুল হক সোহেন প্রমুখ।
এ সময় প্রধান অতিথি বলেন, এই ব্যবসায়ের সঙ্গে যুক্ত হওয়ার পেছনে আমাদের মূল লক্ষ্য সিমকো রিয়েল এস্টেট জনসাধারণের ক্রয় ক্ষমতার মধ্যে সাশ্রয়ী মূল্যে অনন্য ডিজাইনের উচ্চ মানসম্পন্ন বাসস্থান নিশ্চিত করে বর্তমান প্রজন্মের উন্নত জীবনের চাহিদা সাধ্যের ভেতরে পূর্ণ করা। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যে সিমকো বাংলাদেশের সবচেয়ে সম্মানিত ও সবচেয়ে বিশ্বস্ত রিয়েল এস্টেট ব্র্যান্ড হয়ে উঠবে। এটাই আমাদের মূল লক্ষ্য। আমরা নিজেদের লক্ষ্য অর্জনে অবিচল থাকব এবং গ্রাহকের সন্তুষ্টি নিশ্চিত করে তাঁদের জীবনে সুখের নতুন এক সূচনা করব ইনশাআল্লাহ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন