1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 19, 2024, 6:04 pm
সর্বশেষ সংবাদ
উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা কক্সবাজারের পর্যটন সম্ভাবনা স্মার্ট বাংলাদেশ:  খেলাধুলা করে কেউ খালি হাতে ফিরে যায় না আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন মাধবদীর নুরালাপুরে ভূমি দস্যু ও মামলাবাজ আনজত আলীর অত্যাচারে অতিষ্ঠ জনসাধারণ

নরসিংদীতে এনসিসিআই নব নির্বাচিত পরিচালকদের শপথ ও দায়িত্ব গ্রহন

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Sunday, January 1, 2023
  • 198 বার দেখা হয়েছে

মোঃ নজরুল ইসলাম: নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এনসিসিআই) নব নির্বাচিত পরিচালকদের শপথ ও দায়িত্ব গ্রহন আজ ৩০ ডিসেম্বর বিকাল ৪ টায় নরসিংদী চেম্বার ভবনে অনু্ষ্িঠত হয়। শপথ অনুষ্ঠানে বক্তব্য রাখেন নরসিংদী চেম্বার অব কমার্সের বিদায়ী প্রেসিডেন্ট আলহাজ্ব আলী হোসেন শিশির সিআইপি, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান মাখন দাস, বক্তব্য রাখেন নব নির্বাচিত প্রেসিডেন্ট আলহাজ্ব আব্দুল মোমেন মোল্লা, সিনিঃ ভাইস প্রেসিডেন্ট মাহমুদুল হাসান শামীম নেওয়াজ ভাইস প্রেসিডেন্ট ও আনিসুর রহমান ভুইয়া। আরো বক্তব্য রাখেন নির্বাচনী আপিল বোর্ডের চেয়ারম্যান এডঃ তারেক মোঃ লুৎফর রহমান, সদস্য এডঃ সহিদুল্লা মিয়া, সদস্য মোঃ জাহাঙ্গীর হোসেন, নির্বাচনী বোর্ডের সদস্য মাছুম বিল্লাহ শাহিনুল ইসলাম ভুইয়া।
আরো উপস্থিত ছিলেন নব নির্বাচিত পরিচালক কাজিম উদ্দিন, নাজমুল হক ভুইয়া, আল-আমিন রহমান, মোতালিব হোসেন, এনামুল হক মনির, দেলোয়ার হোসেন দুলাল, রফিকুল ইসলাম, রাসেল বিন হাসানাত, ফয়সাল আহমেদ, পরেশ সূত্রধর, হাসিব আহমেদ মোল্লা, সারোয়ার হোসেন ভুইয়া ঝন্টু, শহিদুল ইসলাম পলাশ, সাইফুল ইসলাম জাহিদ, আসাদুজ্জামান সহ সাবেক ও বর্তমান এনসিসিআই চেম্বারের পরিচালক, কর্মকর্তা ও অতিথিবৃন্দ। সবশেষে সকলকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন