1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 20, 2024, 11:02 am
সর্বশেষ সংবাদ
নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা কক্সবাজারের পর্যটন সম্ভাবনা স্মার্ট বাংলাদেশ:  খেলাধুলা করে কেউ খালি হাতে ফিরে যায় না আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন

পরপর ৩ বার রাষ্ট্রপতির শিল্প পুরস্কার পেয়েছেন সিআইপি নিজাম উদ্দিন ভুঁইয়া লিটন

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Monday, January 9, 2023
  • 179 বার দেখা হয়েছে

মোঃ নজরুল ইসলাম: শিল্প খাতে বিশেষ অবদানের জন্য শিল্প মন্ত্রণালয় ঘোষিত রাষ্ট্রপতির শিল্প পুরস্কার ২০২০ এর জন্য নির্বাচিত হয়েছেন সিআইপি আলহাজ্ব নিজাম উদ্দিন ভুঁইয়া লিটন। গত ৫ জানুয়ারী সকাল ১১টায় তিনি ওসমানী স্মৃতি মিলনায়তনে বাংলাদেশ সরকারের মাননীয় শিল্প মন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ন সাহেবের কাছ থেকে রাষ্ট্রপতির শিল্প পুরষ্কার গ্রহন করেছেন। এ সময় উপস্থিত ছিলেন শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব কামাল আহাম্মেদ মজুমদার এমপি, এফবিসিসিআই এর প্রেসিডেন্ট জসিম উদ্দীন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিল্প মন্ত্রণালয়ের সচিব জাকিয়া সুলতানা।
নরসিংদী সদর উপজেলার মাধবদী থানার আমদিয়া ইউনিয়নের কান্দাইল গ্রামের সরুান হচ্ছেন সিআইপি আলহাজ্ব মোঃ নিজাম উদ্দিন ভুঁইয়া লিটন তিনি রমনী গ্রুপের চেয়ারম্যান ও সহযোগী প্রতিষ্ঠান মাধবদী ডাইং এন্ড ফিনিশিং মিলস লিঃ এর ব্যাবস্থাপনা পরিচালক।
জাতীয় অর্থনীতিতে শিল্পখাতের অবদানের স্বীকৃতি, প্রণোদনা সৃষ্টি ও সৃজনশীলতাকে উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রচলিত রাষ্ট্রপতি শিল্প উন্নয়ন পুরস্কারের পাশাপাশি গতবছর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে দেশে প্রথমবারের তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার দিয়েছিলেন শিল্প মন্ত্রণালয়। এ ছাড়াও তিনি পর পর ৩ বার রানিং সিআইপি।
রাষ্ট্রপতি পুরস্কারের জন্য মনোনীত করায় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন’র প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। আগামী দিনগুলোতেও তিনি সততা ও নিষ্ঠার সাথে কাজ করে দেশের অর্থনীতিতে অবদান রাখতে চান।
তিনি আরও জানান, শিল্প খাতে বিশেষ ভুমিকা পালনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থা অর্জন করে ইতোমধ্যে তাঁর সফরসঙ্গী হিসেবে জাপান, সৌদি আরব ও দিল্লীতে রাষ্ট্রীয় সফর করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন