1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
March 28, 2024, 10:52 pm
সর্বশেষ সংবাদ
আপনার দৈনন্দিন জীবনকে আরও রঙিন করে তুলতে গ্যালাক্সি এ১৫ ৫জি পাওয়া যাবে দুর্দান্ত রঙ ও ডিজাইনে প্রাইস শুরু ৩১,২৯৯ টাকা থেকে! দেশের বাজারে ইনফিনিক্সের নোট ৪০ সিরিজ নবীনগরে পুকুর থেকে কচুরিপানা তুলতে গিয়ে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু! চীনে বাংলাদেশের স্বাধীনতা দিবস উদযাপন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা বেলাবতে পূর্ব শত্রুতার জেরে স্বাস্থ্য সহকারীকে পিটিয়ে আহত, থানায় অভিযোগ ঈদে যাতায়াতে দুর্ভোগ, হয়রানি, ভাড়া নৈরাজ্য ও সড়ক দুর্ঘটনা কমাতে ঈদের ছুটি ০২ দিন বাড়ানোর দাবি যাত্রী কল্যাণ সমিতির গ্যালাক্সি এ১৫ ৫জি – দুর্দান্ত সব ফিচার ও অসাম ডিসপ্লে নিয়ে স্যামসাং গ্যালাক্সি এ সিরিজের নতুন চমক বাজারে নরসিংদীতে পিবিআই’র প্রেস রিলিজ গাইডলাইন ও ভিডিও এডিটিং কর্মশালা পলাশে ঘরে ঢুকে গৃহিনীকে গলাকেটে হত্যা পলাশে পুলিশের মাস্ক পড়ে অভিনব কায়দায় বাইক ছিনতাই

বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক এন্ড ডায়াগনোস্টিক ওনার্স এসোসিয়েশন নরসিংদী জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Saturday, February 4, 2023
  • 295 বার দেখা হয়েছে

মোঃ জসিম উদ্দিন: বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক এন্ড ডায়াগনোস্টিক ওনার্স এসোসিয়েশন নরসিংদী জেলা শাখার বার্ষিক সাধারণ সভা বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে নরসিংদী শিশু একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক এন্ড ডায়াগনোস্টিক ওনার্স এসোসিয়েশন নরসিংদী জেলা শাখার সভাপতি ডা: এহতেশামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা: মনিরুজ্জামান ভূইয়া।
বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক এন্ড ডায়াগনোস্টিক ওনার্স এসোসিয়েশন নরসিংদী শাখার সাধারণ সম্পাদক সনেট মোহাম্মদ নোমান এর সঞ্চালনায় এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির কোষাধক্ষ ডা: রাহাত হোসেন, নরসিংদীর সিভিল সার্জন ডা: মো. নূরুল ইসলাম এর প্রতিনিধি নরসিংদী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু কাউছার সুমন, নরসিংদী জেলা আওয়ামীলীগ’র সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মোহাম্মদ আলী, নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক এন্ড ডায়াগনোস্টিক ওনার্স এসোসিয়েশন নরসিংদী জেলা শাখার সহ-সভাপতি মাখন দাস, বিএমএ নরসিংদী শাখার সভাপতি ডা: মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক ডা: সাজেদুল হকসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
নরসিংদী জেলায় প্রায় ৩ শতাধিক বেসরকারি হাসপাতাল, ডায়াগনোস্টিক সেন্টার ও ক্লিনিকে ডাক্তার ছাড়াও প্রায় ৭ হাজার মানুষের কর্মসংস্থান হয়েছে জানিয়ে বেসরকারি ক্লিনিক নিবন্ধন, সকল প্রকার বাণিজ্যিক লাইসেন্স, সামাজিক দায়বদ্ধতা ও সর্বোচ্চ সেবা প্রদান নিশ্চিত করার ব্যাপারে বিস্তারিত আলোচনা করা হয়।
এ সময় সকল বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনোস্টিক সেন্টার সমূহকে আবশ্যিকভাবে বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক এন্ড ডায়াগনোস্টিক ওনার্স এসোসিয়েশনের সদস্য পদ আবশ্যিকভাবে সদস্যভুক্তির আহবান জানান বক্তারা। বক্তারা আরো বলেন, রোগী ও রোগীদের আত্মীয়-স্বজনের সাথে বিনয়ী, ন¤্র ভাষায় কথা বলবেন, তাদের সাথে ভাল ব্যবহার করবেন। তাদেরকে কষ্ট দিয়ে কোনো কথা বলবেন না। এব্যবহারের কারণেই দেখবেন আপনাদের হাসপাতালে রোগীর সংখ্যা বেড়ে যাবে। রোগীরা ঢাকা ও বিদেশ নির্ভর হবে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন