1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 23, 2024, 1:54 pm

হাজী আবেদ আলী ডিগ্রি কলেজে বাষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত দেহ-স্বাস্থ্য-মন সুস্থ ও সুন্দর রাখতে খেলাধুলার বিকল্প নেই -মন্জুর এলাহী

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, February 16, 2023
  • 214 বার দেখা হয়েছে

মোঃ জসিম উদ্দিন: হাজী আবেদ আলী ডিগ্রি কলেজ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গতকাল বৃহস্পতিবার কলেজ নিজস্ব মাঠে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন হাজী আবেদ আলী কলেজের সভাপতি ও প্রতিষ্ঠাতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মন্জুর এলাহী। বিশেষ অতিথি ছিলেন এ কলেজের বিদ্যোৎসাহী সদস্য ও বিশিষ্ট সাংবাদিক আব্দুর রহমান ভূইয়া, প্রতিষ্ঠাতা সদস্য মোহাম্মদ জহিরুল ইসলাম মানিক মিয়া, আব্দুল্লাহ আল মামুন, চিকিৎসক সদস্য ডা. সৈয়দ আমীরুল হক শামীম, হিতৈষী সদস্য আজহারুল ইসহাক মোল্লা, আল ফারুক একাডেমি এন্ড হাই স্কুলের প্রধান শিক্ষক হাবিবুর রহমান ভূইযা। এ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও স্বাগত বক্তব্য রাখেন এ কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোহাম্মদ ছানাউল্লাহ।
প্রধান অতিথি মন্জুর এলাহী বলেন, দেহ-স্বাস্থ্য-মন সুস্থ ও সুন্দর রাখতে হলে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলা দেহ-স্বাস্থ-মন সুস্থ ও সুন্দর রাখে। এখন মোবাইল ফোনের অপব্যবহারে পড়ালেখার অমনোযোগী হয়ে পড়েছে ছাত্র ছাত্রীরা। শুধু তাই নয় শারিরিক ভাবেও তারা ক্ষতিগ্রস্থ হচ্ছে। তা থেকে রক্ষা পেতে ছাত্র ছাত্রীদের খেলাধুলার প্রতি আকৃষ্ট করতে হবে। বিকালে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিগণ। অনুষ্ঠানে হাজী আবেদ আলী ডিগ্রি কলেজের সকল শিক্ষকগণ উপস্থিত ছিলেন এবং প্রত্যেকে নিজ নিজ দায়িত্ব পালন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন