1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 25, 2024, 3:20 pm

বাংলাদেশ বেসরকারি প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী ফোরামের কার্যনির্বাহী কমিটি গঠন, সভাপতি সিমানুর ও সম্পাদক জসিম

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, March 7, 2023
  • 266 বার দেখা হয়েছে

এম ওবায়েদুল কবীর:
বাংলাদেশ বেসরকারি প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী ফোরামের ২০২৩-২০২৫ সালের ১৮ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গত শনিবার (৪ মার্চ ২০২৩) ঢাকার মিরপুর-১ মিসকো সুপার মার্কেটে ফোরামের কার্যালয়ে এ কমিটি গঠন করা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সাবেক যুগ্মসচিব এম এম সুলতান মাহমুদ।
নাটোরের লালপুরের ছায়া প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সিমানুর রহমানকে সভাপতি ও নরসিংদীর সুইড বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন সরকারকে সাধারন সম্পাদক করে স্বীকৃতিপ্রাপ্ত প্রতিষ্ঠানের প্রধানদের কার্যকরী পরিষদ ঘোষনা করেন প্রধান অতিথি এম এম সুলতান মাহমুদ।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি আব্দুস সালাম খান, সুপ্ত শিখা প্রতিবন্ধী স্কুল, আমিনপুর, বেড়া, পাবনা, নুরুজ্জামান ভায়াডাঙ্গা বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয় শ্রীরবদী, শেরপুর ও মোস্তাকিম সরকার, আলোর পথে প্রতিবন্ধী বিদ্যালয়, পার্বতীপুর, দিনাজপুর। সহসাধারণ সম্পাদক সায়লা আক্তার, প্রত্যাশা প্রতিবন্ধী বিদ্যালয়, দস্তানাবাদ, নাটোর, সাংগঠনিক সম্পাদক ফরিদুল ইসলাম, অনুভব অটিজম ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়, গোবিন্দগঞ্জ, গাইবান্ধা, সহসাংগঠনিক সম্পাদক হারুনর রশিদ, কাথন্ডা বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়, কাথন্ডা, মিরগীডাঙ্গা, সাতক্ষীরা, অর্থ সম্পাদক ইয়াকুব আলী, উইলস লিটল ফ্লাওয়ার, কাকরাইল, ঢাকা, দপ্তর সম্পাদক আলামিন হাওলাদার, ছালেহা খাতুন স্নায়ু ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়, নলছিটি, ঝালকাঠী, প্রচার সম্পাদক মো. কামাল উদ্দীন, এস ডি একাডেমী প্রতিবন্ধী বিদ্যালয়, বেগমগঞ্জ, নোয়াখালী। নির্বাহী সদস্য রবিউল হক, শিবগঞ্জ প্রতিবন্ধী বিদ্যালয়, শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ, রমেলা খাতুন, নাটোর বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়, নাটোর সদর, জামিল খাঁ, বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়, ঢোলডাঙ্গা, পলাশলাড়ী, গাইবান্ধা, বিপ্লব হোসেন, দুর্জয় বাংলা অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়, জয়পুরহাট ও আনন্দ কুমার বিশ্বাস, দিনাজপুর বধির ইনিস্টিউটের, দিনাজপুর।
উল্লেখ্য যে, মো. সিমানুর রহমান গত ২০১৫ সাল থেকে ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে কর্মরত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন