1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 12, 2024, 10:57 am

শিবপুরে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Sunday, March 12, 2023
  • 217 বার দেখা হয়েছে

ইলিয়াছ হায়দার: শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ হারুনুর রশীদ খান সন্ত্রাসীদের গুলিতে আহত হওয়ায় প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৯ মার্চ) বিকালে শিবপুর উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে শিবপুর বাসস্ট্যান্ড চত্বরে থেকে একটি বিশাল মিছিল বের হয়ে থানা রোড, উপজেলা পরিষদ রোড ও কলেজ রোড হয়ে পুনরায় বাসস্ট্যান্ড গিয়ে শেষ হয়।
উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা মুহসীন নাজির ও সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিলের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আ. ফ. ম মাহবুবুল হাসান মাহবুব, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আজিজুর রহমান খান ভুলু, সাংগঠনিক সম্পাদক বিপ্লব চক্রবর্তী, প্রচার সম্পাদক ফজলে রাব্বি খান, শিবপুর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি খোকন ভূইয়া, জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাদিম সরকার,বাঘাব ইউপি চেয়ারম্যান জাহিদ সরকার, জেলা যুবলীগের সহ সভাপতি ইফতেখার উদ্দিন খান নিপুন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহেল রানা প্রমুখ।
উল্লেখ্য গত (২৫ ফেব্রুয়ারি) সকালে (ফজর নামাজের পর) উপজেলা সদরের বাজার সড়কের নিজ বাস ভবনে গুলিবিদ্ধ হন। শিবপুর মভেল থানায় ১টি, মতিঝিল থানায় ১টি মামলা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন