1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
March 29, 2024, 11:23 am
সর্বশেষ সংবাদ
বিএটি বাংলাদেশের ৫১তম এজিএম অনুষ্ঠিত অসতর্ক পারাপারের সময় রেললাইনে পা দিতেই ট্রেনের ধাক্কায় মৃত্যু দ্বিতীয় দিনের মতো ইফতার বিতরণ করলেন আসাদুজ্জামান আসাদ মানুষের অধিকার আদায়ে রাজপথে থাকবো: ড.মঈন খান রায়পুরার বারৈচা বাসস্ট্যান্ড রোড যেন মরণ ফাঁদ সামান্য বৃষ্টিতে রাস্তা পুকুরে পরিণত মুক্তিযুদ্ধের অন্যতম বিরাঙ্গানাদের সম্মাণনার দাবী আপনার দৈনন্দিন জীবনকে আরও রঙিন করে তুলতে গ্যালাক্সি এ১৫ ৫জি পাওয়া যাবে দুর্দান্ত রঙ ও ডিজাইনে প্রাইস শুরু ৩১,২৯৯ টাকা থেকে! দেশের বাজারে ইনফিনিক্সের নোট ৪০ সিরিজ নবীনগরে পুকুর থেকে কচুরিপানা তুলতে গিয়ে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু! চীনে বাংলাদেশের স্বাধীনতা দিবস উদযাপন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

নরসিংদী লেডিসক্লাবের আয়োজনে জাতীয় শিশু দিবসের ব্যতিক্রমী অনুষ্ঠান

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Sunday, March 19, 2023
  • 314 বার দেখা হয়েছে

ফজলুল হক মিলন:
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাঙালির মুক্তির মহানায়ক, স্বাধীন বাংলাদেশের স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে ১৭ মার্চ লেডিস ক্লাব নরসিংদী কর্তৃক বাঁধনহারা থিয়েটার স্কুল, নরসিংদীতে সুইড বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের বিশেষ চাহিদাসম্পন্ন শিক্ষার্থীদের অংশগ্রহণে এক ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের আয়োজিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেডিস ক্লাব, নরসিংদী এর সম্মানিত সভাপতি জনাব রিফাত আখতার।
জাতীয় শিশু দিবসে এ বছরের প্রতিপাদ্য—‘স্মার্ট বাংলাদেশের স্বপ্নে বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুদের চোখ সমৃদ্ধির স্বপ্নে রঙিন’।
সম্মানিত সভাপতি তার বক্তব্যে বলেন, আমাদের সমাজ অনেকদূর এগিয়ে গিয়েছে। তাই চতুর্থ শিল্প বিপ্লবের এযুগে আজকের শিশুদের যুগোপযোগী করে গড়ে তোলার উদ্যোগ এখন থেকেই নিতে হবে। তাই এই কোমলমতি শিশুদের প্রতিভা বিকশিত করার জন্য তাদের প্রত্যেকের চাহিদা অনুযায়ী ট্রেইন আপ করতে হবে। তারা যে আমাদের সমাজেরই অপরিহার্য অংশ তা আমাদের উপলব্ধি করতে হবে। তাদের বেড়ে ওঠার জন্য সুস্থ সুন্দর মনোরম পরিবেশ গড়ে তুলতে আমাদের সকলকেই উদ্যোমী হতে হবে, যেখানে তারা স্বাচ্ছন্দ্যবোধের সহিত শিখন প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে পারবে।
লেডিস ক্লাবের সভাপতি জনাব রিফাত আখতার শিক্ষার্থীদের জন্য উপহার হিসেবে তাদের শিখন কার্যক্রমের সহিত সামঞ্জস্যপূর্ণ শিক্ষা উপকরণ দেন। সেই সময়ে বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক শিশুদের অংশগ্রহণে এক মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরিশেষে সম্মানিত সভাপতি স্কুলের শিক্ষকদের নিষ্ঠার সহিত দায়িত্ব পালনের জন্য ভূয়সী প্রশংসা করেন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন