1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
March 29, 2024, 8:03 am
সর্বশেষ সংবাদ
বিএটি বাংলাদেশের ৫১তম এজিএম অনুষ্ঠিত অসতর্ক পারাপারের সময় রেললাইনে পা দিতেই ট্রেনের ধাক্কায় মৃত্যু দ্বিতীয় দিনের মতো ইফতার বিতরণ করলেন আসাদুজ্জামান আসাদ মানুষের অধিকার আদায়ে রাজপথে থাকবো: ড.মঈন খান রায়পুরার বারৈচা বাসস্ট্যান্ড রোড যেন মরণ ফাঁদ সামান্য বৃষ্টিতে রাস্তা পুকুরে পরিণত মুক্তিযুদ্ধের অন্যতম বিরাঙ্গানাদের সম্মাণনার দাবী আপনার দৈনন্দিন জীবনকে আরও রঙিন করে তুলতে গ্যালাক্সি এ১৫ ৫জি পাওয়া যাবে দুর্দান্ত রঙ ও ডিজাইনে প্রাইস শুরু ৩১,২৯৯ টাকা থেকে! দেশের বাজারে ইনফিনিক্সের নোট ৪০ সিরিজ নবীনগরে পুকুর থেকে কচুরিপানা তুলতে গিয়ে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু! চীনে বাংলাদেশের স্বাধীনতা দিবস উদযাপন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

বেলাবতে ডাকাতির প্রস্তুতির সময় ৬ জন আটক

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Friday, March 24, 2023
  • 199 বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদীতে ডাকাতির প্রস্তুতির সময় আন্ত:জেলা ডাকাত দলের ৬ সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার দুপুরে বেলাব উপজেলার নারায়ণপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় ।
আটককৃতরা হলো, রায়পুরার আল আমিন খন্দকার (৩২), মনোহরদীর মো. নজরুল (৩০), বেলাব উপজেলার মো. সুমন (৪০), মেহেদী হাসান কাউসার (২৫), আনোয়ার হোসেন (৪০) এবং শিবপুরের সোহরাব হোসেন (৩৮)।
জেলা গোয়েন্দা পুলিশ জানায়, বেলাব উপজেলার নারায়ণপুর এলাকার নামাবাজার শ্মশানঘাট ব্রিজের পাশে একদল ডাকাত দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়ে গোপন মিটিং করছিলো। দুুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক কবির উদ্দিনের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় আটককৃতদের কাছ থেকে ৩ টি চাপাতি, ১টি লোহার তৈরি কাটার, ১টি সামুরাই এবং ১টি রামদা উদ্ধার করা হয়।
জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কবির উদ্দিন বলেন, আটককৃতরা সবাই পেশাদার ডাকাত। তাদের সবার বিরুদ্ধেই জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আজকের ঘটনায় আটকৃতদের বিরুদ্ধে বেলাব থানায় আরও একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন