1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
February 28, 2024, 12:46 pm
সর্বশেষ সংবাদ
রায়পুরা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তারের অবহেলায় নবজাতকের মৃত্যু নরসিংদীতে ২ ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা নরসিংদীতে” শিক্ষার্থীদের মাঝে সততা চর্চা ও সততার অভ্যাস গড়ে তোলার লক্ষ্যে দুর্নীতি বিরোধী জনসচেতনতা সভা শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্ণামেন্টে কান্দাইল বন্ধু মহল একাদশের বিজয় মনোহরদী পৌরসভা মেয়রের সাথে ইমাম মোয়াজ্জিনদের মতবিনিময় স্বাস্থ্য মন্ত্রণালয়ের ১০ নির্দেশনা বায়বায়নে বেসরকারি হাসপাতালে অভিযান মূল্যস্ফীতি কমবে মে-জুনে সাবধান, বাজারে আসছে ‘গণধোলাই’ নরসিংদীর মডেল ক্যাডেট কেয়ার থেকে ৯ শিক্ষার্থী ক্যাডেটে ভর্তির লিখিত পরীক্ষায় চান্স রায়পুরায় স্থানীয় সরকার দিবস পালিত

মনোহরদীতে কার্ডের নামে মেম্বারের বিরুদ্ধে টাকা আদায়ের অভিযোগ

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Sunday, March 26, 2023
  • 135 বার দেখা হয়েছে

মনোহরদী প্রতিনিধি:
নরসিংদী: মনোহরদীতে সরকারি ভাতার কার্ড করে দেয়ার নামে কৃষ্ণপুর ইউপির এক মহিলা মেম্বারের বিরুদ্ধে আর্থিক সুবিধে গ্রহনের অভিযোগ মিলেছে। এ বিষয়ে ভূক্তভোগীদের পক্ষ থেকে কর্তৃপক্ষের কাছে একটি লিখিত অভিযোগ পেশ করা হয়েছে।
মনোহরদী উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের আবুল কাশেম, রতন ও লাকী নামের কয়েকজন বীরগাঁও গ্রামের বাসিন্দা। অভিযোগে জানা যায় বয়স্ক, ভিজিএফ, বিধবা ও মাতৃত্ব ভাতা কার্ড করে দেয়ার নাম করে কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের ৪,৫ ও ৬ নম্বর ওয়ার্ডের মহিলা মেম্বার মার্জিয়া আক্তার তাদের কাছ থেকে আর্থিক সুবিধে গ্রহন করেছেন।
অভিযোগকারীদের অন্যতম উক্ত গ্রামের আবুল কাশেম জানান, তিনি ও তার গ্রামের সুমাইয়া, মরিয়মসহ কমপক্ষে ২০/২৫ মহিলার কাছ থেকে এ মহিলা মেম্বার ভাতা কার্ড করে দেয়ার কথা বলে ৫ থেকে ১০ হাজার টাকা করে আদায় করেছেন। কিন্তু দীর্ঘদিন অপেক্ষা করার পরও কার্ড না পেয়ে তারা টাকার জন্য মেম্বারের সাথে যোগাযোগ করেন।মহিলা মেম্বার তাদের টাকা ফেরত না দিয়ে উল্টো বকাঝকা করছেন তাদের। তাই অনন্যোপায় হয়ে সম্প্রতি মনোহরদী উপজেলা নির্বাহী অফিসারের কাছে একটি লিখিত অভিযোগ পেশ করতে বাধ্য হয়েছেন তারা।
এ বিষয়ে অভিযুক্ত মহিলা মেম্বার মার্জিয়া আক্তার জানান, এসব সত্য নয়। তার পরাজিত প্রতিপক্ষই তার বিরুদ্ধে এসব মিথ্যে অভিযোগ সাজিয়েছেন।
মনোহরদী উপজেলা নির্বাহী অফিসার মো. রেজাউল করিম জানান, বিষয়টি তদন্তের জন্য উপজেলা সমাজ সেবা অফিসারকে দায়িত্ব দেয়া হয়েছে।
মনোহরদী উপজেলা সমাজসেবা অফিসার মো. মনির হোসেন জানান, তিনি এ বিষয়ে একটি তদন্তভার পেয়েছেন। এনিয়ে ইউএনও সাহেবের সাথে সামনাসামনি কথা বলে যতো দ্রুত সম্ভব ব্যবস্থা নেবেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন