1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 20, 2024, 6:48 pm
সর্বশেষ সংবাদ
নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা কক্সবাজারের পর্যটন সম্ভাবনা স্মার্ট বাংলাদেশ:  খেলাধুলা করে কেউ খালি হাতে ফিরে যায় না আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন

পলাশে বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির ইফতার মাহফিল

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Monday, April 17, 2023
  • 223 বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিনিধি:
বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি পলাশ উপজেলা শাখার উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৬ এপ্রিল বিকেলে পলাশ আদর্শ শিশু শিক্ষা নিকেতন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
পলাশ আদর্শ শিশু শিক্ষা নিকেতন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি, জিনারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ কামরুল ইসলাম গাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রবিউল আলম।
সংগঠনটির সভাপতি ও পলাশ আদর্শ শিশু শিক্ষা নিকেতন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতান উদ্দিন আহমেদ এর উপস্থানায় এ সময় আরও আলোচনা করেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মাহফুজা খান ইউসুফজী, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মো: মিলন মিয়া, জিনারদী ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি তরোনী দাস।
অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন সরকারী বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকগণ উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে প্রয়াত ও জীবিত শিক্ষক কর্মচারী এবং দেশ ও জাতির মঙ্গলার্থে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন