1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 24, 2024, 2:56 am

অপরাধ পর্যালোচনা এবং আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গরু খামারের নিরাপত্তা সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, May 2, 2023
  • 222 বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: জুম কনফারেন্সিং এর মাধ্যমে জেলা পুলিশ, নরসিংদীর অপরাধ পর্যালোচনা এবং আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গরু খামারের নিরাপত্তা সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১ মে, ২০২৩খ্রি.) নরসিংদী পুলিশ সুপারের নিজ কার্যালয়ে জুম কনফারেন্সিং এর মাধ্যমে জেলা পুলিশ, নরসিংদীর অপরাধ পর্যালোচনা এবং আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গরু খামারের নিরাপত্তা সংক্রান্তে বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার, নরসিংদী কাজী আশরাফুল আজীম, পিপিএম।
পুলিশ সুপার জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও সামগ্রিক বিষয়াদি এবং আসন্ন পবিত্র ঈদুল আযহা সামনে রেখে জেলা পুলিশ কর্তৃক গৃহীত নিরাপত্তা পরিকল্পনার বিষয়ে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। পাশাপাশি তিনি সকলকে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের জন্য আহ্বান জানান।
ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে উক্ত সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) এস.এ.এম. ফজল-ই-খুদা, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আরেফীন, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল কে, এম, শহিদুল ইসলাম সোহাগ, সহকারী পুলিশ সুপার, শিবপুর সার্কেল মোঃ মেসবাহউদ্দিন-সহ কোর্ট পুলিশ পরিদর্শক, ডিআইও-১, ওসি, ডিবি, সকল থানার অফিসার ইনচার্জ/ইন্সপেক্টর (তদন্ত)-গণ, সকল তদন্ত কেন্দ্র ও ফাঁড়ির ইনচার্জগণ সংযুক্ত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন