1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 27, 2024, 1:08 am
সর্বশেষ সংবাদ
শিবপুরে প্রেমিকার আত্মহত্যার ১৯ দিন পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা নরসিংদীতে বৃষ্টি কামনা করে ইসতিসকার নামাজ আদায় উপজেলা নির্বাচন: বিএনপি’র হুশিয়ারিকে পাত্তা দিচ্ছে না তৃণমূল নেতারা দোষ কি সব প্রকৃতির? মনোহরদীতে সরকারি নির্দেশনা অমান্য করে গরমের ছুটিতেও নির্বাচনী পরীক্ষা গ্রহণ নরসিংদীতে ট্রেনেকাটাপড়ে এক বৃদ্ধার মৃত্যু মাধবদীতে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা

মনোহরদীতে সড়ক দূর্ঘটনায় ৫ পুলিশ সদস্য আহত

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Sunday, August 8, 2021
  • 340 বার দেখা হয়েছে

মনোহরদী প্রতিনিধি: নরসিংদীর মনোহরদীতে মালবাহী পিকআপ ভ্যানের সঙ্গে পুলিশের পিকআপের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় এক পরিদর্শকসহ ৬ পুলিশ সদস্য আহত হয়েছেন। এদের মধ্যে ৪ জনকে গুরুতর আহত অবস্থায় নরসিংদী ও ঢাকায় পাঠানো হয়েছে। দুইজন মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। রবিবার সকালে ঢাকা কিশোরগঞ্জ সড়কের নারান্দী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


মনোহরদী থানা পুলিশ জানায়, রামপুর তদন্ত কেন্দ্রের পুলিশ বহনকারী একটি ভ্যান নরসিংদী পুলিশ লাইনস থেকে মনোহরদীর দিকে আসছিলো। নারান্দী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে একটি মালবাহী কাভার্ডভ্যান সঙ্গে পুলিশের পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়িতে থাকা ৬ পুলিশ সদস্য আহত হন।


স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর আহত ২ জনকে ঢাকার পঙ্গু হাসপাতাল এবং ২ জনকে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
আহতরা হলেন- রামপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক শফিকুল ইসলাম, এসআই আলমগীর, পিএসআই রাতুল, গাড়ি চালক আজাম্মেল, কনস্টেবল আফাজ উদ্দিন এবং ফাতেমা।
এ বিষয়ে থানার ওসি মোহাম্মদ আনিচুর রহমান বলেন, পুলিশ বহনকারী পিকআপের সঙ্গে মালবাহী পিকআপের সংঘর্ষ হয়েছে। কাভার্ডভ্যানসহ চালককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন