1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 28, 2024, 5:02 pm
সর্বশেষ সংবাদ
শিবপুরে প্রেমিকার আত্মহত্যার ১৯ দিন পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা নরসিংদীতে বৃষ্টি কামনা করে ইসতিসকার নামাজ আদায় উপজেলা নির্বাচন: বিএনপি’র হুশিয়ারিকে পাত্তা দিচ্ছে না তৃণমূল নেতারা দোষ কি সব প্রকৃতির? মনোহরদীতে সরকারি নির্দেশনা অমান্য করে গরমের ছুটিতেও নির্বাচনী পরীক্ষা গ্রহণ নরসিংদীতে ট্রেনেকাটাপড়ে এক বৃদ্ধার মৃত্যু মাধবদীতে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা

বৈদেশিক কর্মসংস্থানে দক্ষতা ও সচেতনতা শীর্ষক প্রেস ব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, August 27, 2020
  • 320 বার দেখা হয়েছে

গ্রামীণ দর্পণ ডেস্ক: ২৫ আগস্ট মঙ্গলবার জেলা প্রশাসনের উদ্যোগে এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অর্থায়নে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। উক্ত প্রেস ব্রিফিং ও সেমিনারে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন। 

জনগণের প্রত্যাশা অনুযায়ী বৈদেশিক কর্মসংস্থান সংক্রান্ত তথ্যাদি গ্রাম, পাড়া, মহল্লা তথা প্রত্যন্ত অঞ্চলে জনপ্রতিনিধিসহ সকল সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের মাধ্যমে প্রচারের আহবান জানান প্রধান অতিথি। তাঁর বক্তব্যে প্রবাসীদের কষ্টার্জিত অর্থ উৎপাদনমুখী কাজে বিনিয়োগ করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান। উক্ত অনুষ্ঠানে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন