1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur

চরাঞ্চলের ঈগলের সমর্থকদের উপরে হামলা, আহত ২

নিজস্ব প্রতিবেদক |
  • পোস্টের সময় Thursday, January 11, 2024
  • 146 বার দেখা হয়েছে

নরসিংদীর দূর্গম চরাঞ্চলের আলোকবালীতে আওয়ামীলীগের প্রার্থী মোহাম্মদ নজরুল ইসলামের সমর্থকদের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী কামরুজ্জামান কামরুলের সমর্থকদের উপরে হামলার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১১ জানুয়ারী) বিকালে সদর উপজেলার আলোকবালী ইউনিয়নের বাখরনগরে হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় দুইজন আহত করা হয়। তাদেরকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপালে নিয়ে আসা হয়েছে।

আহতরা হলেন মুরাদনগর গ্রামের আব্দুস সালামের ছেলে আব্দুল্লাহ মিয়া (২৮) এবং একই গ্রামে আব্দুল আজীজের ছেলে ইউসুফ মিয়া (৩২)। তারা স্থানীয়ভাবে ইউনিয়ন আআওয়ামীলীগের সভাপতি এডভোকেট আসাদ উল্লার কর্মী ও স্বতন্ত্র প্রার্থী কামরুজ্জামান কামরুলের সমর্থক।

ভুক্তভোগী ইউসুফ বলেন, “আমাদের স্বতন্ত্রপ্রার্থী কামরুজ্জামান কামরুলের সমর্থক। আজ বৃহস্পতিবার বিকাল ৫ টার দিকে আলোকবালী ইউনিয়নের বাখরনগর গ্রামের বাজারে বয়লার মুরগি কিনতে আমাদের উপর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য হাবিবুর রহমান অরফে হাবির নেতৃত্বে
দেলোয়ার ওরফে কালা (৩৪), লোকমান নরস (২৮) ,হাসেন (৬০), ওদুত মিয়া (৪২) এবং জাকির হোসেন (৪১) হামলা চালিয়ে পিঠিয়ে আহত করে। আমাদের পিঠে, মাথায়, কানে সহ শরীরের বিভিন্ন স্থানে পিঠিয়ে আহত করে। আমার সাথে থাকা ইউসুফকেও মেরে মাথায় আঘাত করে। পরে, স্থানীয়রা উদ্ধার করে নরসিংদী সদর হাসপালে ভর্তি করে। আমরা তাদেরকে আইনের আওতায় নিয়ে এসে বিচার দাবি করছি।”

আলোকবালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আসাদ উল্লাহ বলেন, ” নির্বাচনে আমরা ঈগল প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুলের সমর্থনে আমরা এলাকায় প্রচারণা চালিয়েছি। নির্বাচনে আমাদের প্রার্থী হেরে যাওয়ার পর আমার কর্মীদের ধারাবাহিকভাবে মারধর করে এলাকা থেকে বের করে দিচ্ছে নৌকার সমর্থক ও ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দীপুর সমর্থকরা। নির্বাচনের পর থেকে ৪ টি গ্রামে ১০ জন কর্মীকে তারা মারধর করে এলাকা থেকে বের করে দিয়েছে।”

তিনি আরও বলেন, “জড়িতদের আইনের আওতায় নিয়ে আসার জন্য অনুরোধ করছি। আগের ঘটনায় লিখিত অভিযোগ দিয়েছি এবং আজকের ঘটনাও লিখিত অভিযোগ দেয়ার প্রক্রিয়া চলছে।”

জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আলোকবালী ইউনিয়নের সাবেক আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দীপু ও বর্তমান সভাপতি এডভোকেট আসাদ উল্লাহর মধ্যে দীর্ঘ দিনের বিরোধ রয়েছে। তাদের মধ্যে থেমে থেমে হয় দ্বন্দ্ব। তারই অংশ হিসেবে তাদের মধ্যে ধাওয়া ও পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা প্রায় ঘটে।

এ ব্যাপারে আলোকবালি ইউনিয়ন চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন দিপু জানান, মুরাদনগর গ্রাম থেকে কিছু ঈগল সমর্থকের লোক বাখর নগর বাজারে এসে নৌকা সমর্থকদের অশ্লীল ভাষায় গালিগালাজ করে। তখন বাজারের মানুষ তাদেরকে ধাওয়া করে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি হয়েছে”।

নরসিংদী সদর হাসপালের এমএমও মোহাম্মদ মাহমুদুল কবির বাসার (কমল) বলেন, “পিঠে, মাথায় ও শরীরের বিভিন্ন অংশ আহত অবস্থায় আমাদের জরুরি বিভাগে আজ সন্ধ্যায় আলেকবালী থেকে ভর্তি করা হয়েছে। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।”

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তানভীর আহমেদ বলেন, ‘আমাদেরকে ঈগল সমর্থকদের পক্ষ থেকে ঘটনা জানানো হয়েছে, পুরোপুরি তথ্য এখনও পায় নি। লিখিত অভিযোগ দেয়ার পর তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন