1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur

চাঁদা না দেওয়ায় নরসিংদী পৌরসভার ভাগদীতে জেলা যুবলীগের নেতার বাউন্ডারি ভাঙচুর বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Friday, January 12, 2024
  • 145 বার দেখা হয়েছে

 

স্টাফ রিপোর্টার

১০ জানুয়ারি বাদ মাগরিব স্থানীয় একটি হাসপাতালে সংবাদ সম্মেলন আয়োজন করে নরসিংদী  জেলা যুবলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মোঃ নুরুল ইসলাম লিখিত বক্তব্যে তিনি বলেন আমি নুরুল ইসলাম (৪০), জাতীয় পরিচয় পত্র নং-১৯১ ৫৬৪ ৫৪১৮, পিতা: রহমহ উল্লাহ, সাং-১৯৭/১ বাসাইল, থানা ও জেলা: নরসিংদী। নুরুল ইসলাম বলেন প্রিয় সাংবাদিক ভায়েরা  মাহবুবুল আলম ভূইয়া (৫০), জাকির হোসেন ভূঁইয়া (৬০), পিতা: মৃত মকবুল হোসেন ভূইয়া, আলী আহম্মদ (৬০) পিতা: অজ্ঞাত, সর্ব সাং: ভাগদী, মনির (৪৭), পিতা: অজ্ঞাত, সাং:চৌয়ালা, থানা ও জেলা: নরসিংদী সহ অজ্ঞাতনামা ৪/৫ জন এরা খুবই খারাপ, উৎশৃংখল, পরসম্পদ লোভী  লোক। আমার নরসিংদী থানাধীন ভাগদী মৌজাস্থিত বেলদী রোড সংলগ্ন ৫.৮ শতাংশ জায়গা রয়েছে আমার ক্রয়কৃত জায়গা ।

বর্ণিত ১নং বিবাদীর সাক্ষীতে আমি ক্রয় করলে আমাকে দখল বুঝিয়ে দেয়। পরবর্তীতে বিবাদীরা পূর্ব হতেই আমার উক্ত জায়গা জোরপূর্বক দখলের পায়তারা চালাচ্ছে। ১নং বিবাদীর  নেতৃত্বে বর্ণিত ২ ও ৩নং বিবাদীদ্বয় তার লোকজন নিয়ে আমার জায়গার রাস্তা জোরপূর্বক বন্ধ করে দেওয়ার চেষ্টা চালায়। একপর্যায়ে ১নং বিবাদী আমার নিকট ৩ (তিন) লক্ষ টাকা চাঁদা দাবি করেন। টাকা না দিলে তার লোকজন দিয়ে আমার ক্ষতি করবে মর্মে ভয়-ভীতি দেখায়।

পরবর্তীতে আমি ১নং বিবাদী নগদ ১ (এক) লক্ষ টাকার চেক (তারিখ:১৫/০৫/২০২৩ইং, ইউসিবি ব্যাংক ও বিকাশের মাধ্যমে প্রদান করি। বিবাদীরা ক্ষান্ত না হয়ে প্রতিনিয়ত আমাকে আমার জায়গা দখলের হুমকি ধামকি প্রদান করে আসছে। গত  ৪-০১-২০২৪ তারিখ আনুমানিক সকাল ০৮:০০ ঘটিকার সময় আমি জানতে পারি যে, উপরোক্ত বিবাদীরা যোগসাজেসে তাদের অজ্ঞাতনামা লোকজন দিয়ে আমার ভাগদী মৌজার বেলদী সাকিনস্থ জায়গার রাস্তা বন্ধ করে অবৈধ ভাবে উপরোক্ত বিবাদীরা ইটের ওয়াল নির্মাণ করছে । আমি তাৎক্ষণিক উক্ত স্থানে গিয়ে ২ ও ৩নং বিবাদীকে সেখানে উপস্থিত দেখতে পায়ে বিণয়ের সহিত আমার জায়গার রাস্তায় অবৈধ ভাবে ওয়াল নির্মাণ করতে নিষেধ করলে সে ক্ষিপ্ত হয়ে আমাকে অকথ্য ভাষায় গালি-গালাজ করত: আমার জায়গায় জোর-পূর্বক দখল করবে বলে আমাকে প্রাণ নাশের হুমকি

প্রদান করে। আমি আইনের আশ্রয় নিব বলায় ৩নং বিবাদী আমাকে হত্যা করে লাশ গুম করে

আমার জায়গা জোরপূর্বক দখল করবে মর্মে ভয়-ভীতি দেখিয়ে এলাকা ছাড়ার হুমকি প্রদান করে। বিবাদীদের এহেন কর্মকান্ডে, হুমকিতে আমি আতঙ্কিত ও ক্ষতিগ্রস্থ। উপরোক্ত বিবাদীগণ যে-কোন সময় আমার বড় ধরনের ক্ষতি করতে পারে এবং আমি নিরাপত্তাহীনতায় ভূগছি। এছাড়া বিবাদীগণ যেকোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটার সমূহ সম্ভাবনা বিদ্যমান। আমি তাদের ভয়ে চলে আসলে গত ৯ জানুয়ারি আমার বাউন্ডারি ওয়াল ভেঙ্গে ফেলে আমি থানায় অভিযোগ করলে ১০ জানুয়ারি অনুমান বিকাল ৪ ঘটিকায় নরসিংদী মডেল থানার এস আই কামরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন। প্রিয় সাংবাদিক ভাইয়েরা আপনাদের মাধ্যমে আমি মাননীয় জেলা প্রশাসক, পুলিশ সুপার, সদর ইউএনও ও এসিল্যান্ড মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করছি ভূমি দস্যুদের হাত থেকে আমার জমি রক্ষার জন্য এবং আমার ও আমার পরিবারের নিরাপত্তা ব্যবস্থা করার জন্য। অপরদিকে এস আই কামরুল জানান আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি যাতে আইন-শৃঙ্খলার কোন অবনতি না ঘটে ।আমি উভয় গ্রুপকে সতর্ক করেছি। ওসি স্যারকেও আমি জানিয়েছি ঘটনাটি। এ ব্যাপারে ১ নং বিবাদী নরসিংদী পৌরসভার কাউন্সিলর মাহবুবুর রহমানের বক্তব্য নিতে গেলে তিনি বলেন এ ব্যাপারে আমি কোন কিছু জানিনা। জমির তফছিল নরসিংদী থানাধীন ভাগদী মৌজাস্থিত জমির শ্রেণী নাল জমি, ওয়াল দেওয়া খতিয়ান ৭১, দাগ নংআর.এস-৫১৫, জমির পরিমান ৫.৮ (পাঁচ দশমিক আট) শতাংশ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন