1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
নরসিংদী রোভার স্কাউট ইউনিট লিডার বেসিক কোর্স অনুষ্ঠিত শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার রাজাদী চিনিশপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিভিন্ন অনিয়মের প্রতিবাদে মানববন্ধন নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত মাধবদীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে নারী নিহত নরসিংদী সদর ও পলাশে অনুষ্ঠিত হলো ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলা প্রশাসন ২৫২ বছরে পদার্পণ দেশসেরা এসএসসির ফলাফল নরসিংদীর নাছিমা কাদির মোল্লা হাইস্কুল এন্ড হোমস `মধ্যপ্রাচ্যের যুদ্ধে বাংলাদেশে এখনই প্রভাব পড়বে না’ চাকরির শুরু এবং শেষ দু’টোই হোক আনন্দময়

মসজিদের তবারক বিরানি খেয়ে দেড় শতাধিক নারী-পুরুষ অসুস্থ

মনোহরদী প্রতিনিধি
  • পোস্টের সময় Sunday, February 4, 2024
  • 88 বার দেখা হয়েছে

মনোহরদীর খিদিরপুরে এক ইউপি সদস্যের দেয়া বিরানি খেয়ে তিন ওয়ার্ডের ১৬টি মসজিদের মুসল্লি ও তাদের পরিবারের দেড় শতাধিক লোকজন অসুস্থ হয়ে পড়েছেন বলে খবর মিলেছে। শুক্রবার জুমার দিনে ইউপি সদস্য তার নির্বাচনী এলাকার মসজিদগুলোতে এ বিরানি বিতরণ করেন।
মনোহরদীর খিদিরপুর ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সেলিনা বেগম শুক্রবার জুমার দিন তার এলাকার ১৬টি মসজিদে ২ হাজার ৫ শ’ বিরানির প্যাকেট বিতরণ করেন। জানা যায়, তার নিজ বাড়িতে বাবুর্চি দিয়ে বিরানি রান্না করে পূর্ব ও পশ্চিম রামপুর, নূর আহাম্মদপুর, চরসাগরদী ইত্যাদি গ্রামের মসজিদে এ বিরানির প্যাকেট বিতরণ করেন।
ভুক্তভোগী মুসল্লিদের দাবি, এ বিরানি খেয়ে তারা ও তাদের পরিবারসহ এলাকার দেড় শতাধিক লোক অসুস্থ হয়ে পড়েছেন। তারা বমি, ডায়রিয়া, পেট ব্যাথা ও জ্বরে আক্রান্ত হন। বিষয়টি এলাকার জনমনে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে।
এ ব্যাপারে এক ভুক্তভোগী নূর আহাম্মদপুর গ্রামের কালাম (৩২) জানান, এ বিরানি খেয়ে রাত ২টা থেকে তিনি এবং তার পরিবারের ৩ সদস্যসহ যে যে বিরানি খেয়েছেন তাদের প্রায় সবাই পেটব্যথা, বমি ও জ্বরসহ ডায়রিয়ায় আক্রান্ত হয়েছেন। একই গ্রামের আবু সায়েদ (২৫) জানান, তারও একই অবস্থা এখনো। রামপুর বাজার মসজিদের ইমাম ও খতীব ক্কারী ওসমান গনি জানান, এ বিরানি খেয়ে তার মেয়েও অসুস্থ হয়ে পড়েছেন। এ ছাড়াও রামপুরের অনেকেই তাকে বিরানি খেয়ে অসুস্থতার কথা জানিয়েছেন।
খিদিরপুর ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর ইউপি সদস্য সেলিনা বেগম জানান, তিনি সৎ উদ্দেশ্যে, নেক নিয়তে ২ হাজার ৫ শ’ বিরানির প্যাকেট জুমার মসজিদগুলোতে দিয়েছিলেন। এতে কিসে থেকে কি হয়ে গেলো বুঝতে পারছেন না তিনি। তাই অসুস্থদের বাড়ি বাড়ি গিয়ে খোঁজ নিয়ে চলেছেন এখন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন