1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur

নরসিংদীতে কারিগরি শিক্ষার উপর সেমিনার ও চাকরি মেলা

নিজস্ব প্রতিবেদক |
  • পোস্টের সময় Monday, April 29, 2024
  • 24 বার দেখা হয়েছে

নরসিংদী পলিটেকনিক ইনস্টিটিউটে কারিগরি শিক্ষার গুরুত্বের উপর “কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষার মাধ্যমে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলা ও ভিশন ২০৪১ এর লক্ষ্যমাত্রা অর্জন” শিরোনামে সেমিনার ও চাকরি মেলা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯:এপ্রিল) দিন ব্যাপী নরসিংদী পলিটেকনিক ইনস্টিটিউটের সম্মেলন কক্ষে সেমিনারটি প্রায় পাঁচ শতাধিক শিক্ষক-শিক্ষার্থী ও চাকরি প্রত্যাশীদের অংশ গ্রহণে অনুষ্ঠিত হয়। পরে, প্রতিষ্ঠান পাঙ্গনে চাকরি মেলা অনুষ্ঠিত হয়।

এ সময় ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) সিএইসি বিভাগের শিক্ষক অধ্যাপক ড. মমতাজ বেগম কারিগরি শিক্ষার গুরুত্ব,  স্মার্ট নাগরিক, স্মার্ট প্রশাসন, স্মার্ট অর্থনীতি ও স্মার্ট সমাজ ব্যবস্থার মাধ্যমে স্মার্ট বাংলাদেশ হবে সাশ্রয়ী, টেকশই, জ্ঞান ভিত্তিক, বুদ্ধিদীপ্ত ও উদ্ভাবনীর উপর প্রবন্ধ উপস্থাপন করেন।

নরসিংদী পলিটেকনিক ইনস্টিটিউটের উপাধ্যক্ষ জনাব আরিফা পারভিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মোহম্মদ আলী, নরসিংদী পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার টেকনোলজি বিভাগের চিফ ইনস্ট্রাক্টর জনাব মোহাম্মদ আলাউদ্দিন এবং নরসিংদী সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হাসিনা ইয়াসমীন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন