1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
May 21, 2024, 10:00 am
সর্বশেষ সংবাদ
নারায়ণগঞ্জে উত্তরা মোটর্স এর এসএমএল ইসুজু কমার্শিয়াল গাড়ীর ডিলার শো-রুম উদ্বোধন বিনা পয়সাতেও নির্বাচন হয়, তা আমি প্রমাণ করার চেষ্টা করেছি চেয়ারম্যান পদপ্রার্থী এড. মু. ফজলুল হক পলাশে প্রত্যাগত অভিবাসীকর্মীদের পুন:একত্রীকরণে সেমিনার মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি উপজেলা পরিষদ নির্বাচন কালিয়াকৈরের অভিভাবক কে হবেন বেলাবোতে পোল্ট্রি খামার, দুর্গন্ধে অতিষ্ঠ এলাকাবাসী আল্লাহর খেলাফত প্রতিষ্ঠা ব্যতিত আমাদের মধ্যে শান্তি আসবে না পরকালেও আমরা মুক্তি পাবো না -মুফতি মোস্তফা আল ফারুকী নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজে বিজ্ঞান মেলায় জেলা পর্যায়ে সিনিয়র গ্রুপে ১ম স্থান অর্জনকারীদের পুরস্কৃত করা হয়েছে বিশ্ব মেট্রোলজি দিবস উপলক্ষে নরসিংদীতে আলোচনা সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ শিবপুর ও রায়পুরা উপজেলার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণবিধি বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

নরসিংদীতে উপজেলা নির্বাচনী প্রচারণায় বাকিরের আনারস মার্কা

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Wednesday, May 1, 2024
  • 25 বার দেখা হয়েছে

অরবিন্দ রায়
আসন্ন ৮ মে নরসিংদী সদর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নরসিংদীর সদর উপজেলা পরিষদের নির্বাচনী প্রচারনায় আলহাজ্ব আব্দুল বাকিরের আনরস প্রতীক প্রচারণায় ব্যস্ত রয়েছেন। পাঁচদোনা ইউনিয়নের পাঁচদোনা, ভাটপাড়া সকাল থেকে রাত পর্যন্ত চলছে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। বিভিন্ন বাজার, হোটেল, রেস্তোরাঁ, চায়ের দোকানসহ উপজেলার সর্বত্র চলছে আনারস প্রতীকের প্রচারণা।
পাঁচদোনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মাসুম বিল্লাহর নেতৃত্বে তরুণ প্রজন্মের এক ঝাঁক সমর্থক উপজেলা চষে বেড়াচ্ছেন। নেতা কর্মীরা বাকিরের আনারস মার্কার জয় নিশ্চিত হবে বলছেন। ছাত্রলীগের নেতা পুষ্প জানান, মো. মাসুম বিল্লাহ যাকে সমর্থন করেন তার বিজয় নিশ্চিত হয়। মো. মাসুম বিল্লাহ প্রতিটি ঘরে ঘরে গিয়ে নির্বাচনী প্রচারণা করে থাকেন। মাসুম বিল্লাহ সমর্থন করা প্রার্থী বাকিরের জন্য দিন রাত্রি নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
মো. বাকির দীর্ঘদিন ধরে শীলমান্দী ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি উপজেলার মানুষের সুখে দুঃখে সব সময় মানুষের পাশে থাকেন। শিক্ষক আনোয়ার হোসেন জানান, প্রথম ভোটার, তরুণ ভোটার ও প্রবীণ ভোটারদের বাকিরের আনারস মার্কায় ভোট দিবেন বলে আশা করা যায়। অনেক দিন পর সদর উপজেলায় একজন ভালো মানুষ চেয়ারম্যান হবেন বলে জনগন আশা করছেন। আনারস প্রতীক নিয়ে মাঠে নেমেছেন ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ ও আওয়ামীলীগের নেতা কর্মীরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন