1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
নারায়ণগঞ্জে উত্তরা মোটর্স এর এসএমএল ইসুজু কমার্শিয়াল গাড়ীর ডিলার শো-রুম উদ্বোধন বিনা পয়সাতেও নির্বাচন হয়, তা আমি প্রমাণ করার চেষ্টা করেছি চেয়ারম্যান পদপ্রার্থী এড. মু. ফজলুল হক পলাশে প্রত্যাগত অভিবাসীকর্মীদের পুন:একত্রীকরণে সেমিনার মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি উপজেলা পরিষদ নির্বাচন কালিয়াকৈরের অভিভাবক কে হবেন বেলাবোতে পোল্ট্রি খামার, দুর্গন্ধে অতিষ্ঠ এলাকাবাসী আল্লাহর খেলাফত প্রতিষ্ঠা ব্যতিত আমাদের মধ্যে শান্তি আসবে না পরকালেও আমরা মুক্তি পাবো না -মুফতি মোস্তফা আল ফারুকী নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজে বিজ্ঞান মেলায় জেলা পর্যায়ে সিনিয়র গ্রুপে ১ম স্থান অর্জনকারীদের পুরস্কৃত করা হয়েছে বিশ্ব মেট্রোলজি দিবস উপলক্ষে নরসিংদীতে আলোচনা সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ শিবপুর ও রায়পুরা উপজেলার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণবিধি বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

নরসিংদী পৌরসভার মেয়র এর উদ্যোগে চলমান তাপদাহে শহর জুড়ে সুপেয় পানি ও স্বাস্থ্য সেবামূলক কার্যক্রম চালু

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Wednesday, May 1, 2024
  • 23 বার দেখা হয়েছে

বিশেষ প্রতিনিধি:
নরসিংদী পৌর মেয়র আলহাজ¦ আমজাদ হোসেন বাচ্চুর উদ্যোগে নরসিংদী সারা শহর জুড়ে এই গরমে চলমান প্রচন্ড তাপদাহে জনগনের স্বাস্থ্য সুরক্ষায় সুপেয় পানি ও স্বাস্থ্য সেবা কার্যক্রম চালু করায় নরসিংদী শহরের পথচারী শ্রমিক, মজুর, রিক্সা-ভ্যান চালক সহ সর্বসাধারন স্বস্থি বোধ করছেন।
নরসিংদী পৌরসভা পানি প্রকৌশলী মোঃ শহীদুল ইসলাম জানান, নরসিংদী পৌরসভা মেয়র আমজাদ হোসেন বাচ্চুর নির্দেশে এই গরমে চলমান প্রচন্ড তাপদাহে জনগনের স্বাস্থ্য সুরক্ষায় সুপেয় পানি ও স্বাস্থ্য সেবা মুলক কার্যক্রম পথচারী শ্রমিক, মজুর, রিক্সা-ভ্যান চালকসহ সর্বসাধারনের জন্য নরসিংদী পৌরসভা চত্বর, শিক্ষা চত্বর, সেবা সংঘ, সাটির পাড়া রজনীগন্ধা চত্ত্বরসহ নরসিংদী সারা শহর জুড়ে বিভিন্ন এলাকায় প্রচন্ড তাপদাহে সেবামুলক কার্যক্রম চালু করায় এ সেবা পেয়ে সর্বসাধারন স্বস্থিবোধ করছেন।
এই বিষয়ে পথচারীগণ জানান, এই গরমে আমরা এক গ্লাস স্যালাইনের ঠান্ডা পানি খেলে শরীরে অনেকটাই আরাম দায়ক হয়ে যায়। তৎক্ষনাত আমাদের মন প্রাণ জুড়িয়ে যায় নরসিংদী মেয়র বাচ্চুর জন্য দোয়া প্রার্থনা করছি।
এ ব্যাপারে নরসিংদী পৌর মেয়র আলহাজ¦ আমজাদ হোসেন বা”তু বলেন, এই গরমে চলমান তীব্র তাপদাহে যতদিন এই তাপদাহ থাকবে, ততদিন এই সেবা মুলক কার্যক্রম চলমান থাকবে।
অপরদিকে নরসিংদী সদরে উপজেলা প্রশাসনের উদ্যোগে সুপেয় পানির বুথ, পথচারী-সাধারণ মানুষ বিনামূল্যে পানি ও খাবার স্যালাইন সুব্যবস্থা করেছেন নির্বাহী অফিসার আসমা সুলতানা নাসরীন। নরসিংদী সদর পাঁচদোনা মোড়ে তীব্র তাপদাহে পথচারী শ্রমিক, মজুর, রিক্সা-ভ্যান চালকসহ সাধারণ মানুষের জন্য বিনামূল্যে পানি ও খাবার স্যালাইন এর সু-ব্যবস্থার কার্যক্রম চালু করেছেন নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমা সুলতানা নাসরীন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন