1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur

শুধু সার্টিফিকেট অর্জন করলেই হবে না: মনোহরদীতে শিল্পমন্ত্রী

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, May 2, 2024
  • 28 বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার
শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, লেখাপড়া করে শুধু সার্টিফিকেট অর্জন করলেই হবে না, নিজেদের দক্ষ হিসেবে গড়ে তোলতে হবে। শিক্ষার্থীদের সময় উপযোগী শিক্ষায় শিক্ষিত করে তাদের দক্ষ করে তুলতে হবে। যাতে তারা ভবিষ্যতে তাদের স্ব স্ব ক্ষেত্রে দক্ষতার পরিচয় দিতে পারে।
বুধবার (১ মে) নরসিংদীর মনোহরদী উপজেলার পাঁচকান্দি ডিগ্রি কলেজের প্রশাসনিক ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শিল্পমন্ত্রী বলেন, জীবনে উন্নতি করতে হলে শ্রম এবং নিয়মানুবর্তিতার কোনো বিকল্প নাই। কাজে ফাঁকি দিলে সেই প্রতারণা নিজের ওপরে আসবে। প্রত্যেকের জায়গা থেকে সততার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে।
তিনি আরও বলেন, আমরা ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি, স্মার্ট বাংলাদেশ গড়তে হলে স্মার্ট নাগরিক হতে হবে। শিক্ষকরাই স্মার্ট নাগরিক গড়ার কারিগর।
সংবর্ধনা অনুষ্ঠানে পাঁচকান্দি ডিগ্রি কলেজের গভর্নিং বডির সভাপতি শিল্পপতি আব্দুল কাদির মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হাছিবা খান, কলেজের অধ্যক্ষ তোফাজ্জল হোসেন, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদি, পৌর মেয়র আমিনুর রশিদ সুজন, মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কাশেম ভূইয়া, গোতাশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল বরকত রবিনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন