1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 12, 2024, 10:40 am

বাবুরহাট ও মাধবদীর ব্যবসায়ীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল এবং জেলা দুর্যোগ ব্যবস্থাপনা তহবিলে অনুদান

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, July 30, 2020
  • 400 বার দেখা হয়েছে

গ্রামীণ দর্পণ ডেস্ক: বাবুরহাট ও মাধবদীর ব্যবসায়ীদের পক্ষ থেকে নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর নেতৃত্বে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল এবং জেলা দুর্যোগ ব্যবস্থাপনা তহবিল বরাবর অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে।
২৯ জুলাই নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর নেতৃত্বে বাবুরহাট ও মাধবদীর ব্যবসায়ীবৃন্দের উদ্যোগে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এর নিকট এই অনুদানের চেক হস্তান্তর করেন। অনুদানের চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন জেলা প্রশাসক।
চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজসহ মাধবদী ও বাবুরহাট বাজারের ব্যবসায়ীবৃন্দের অনন্য এ উদ্যোগকে স্বাগত জানিয়ে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, এ ধরণের জনকল্যাণমূলক উদ্যোগে জেলা প্রশাসনের পক্ষ থেকে পৃষ্ঠপোষকতা প্রদান ও প্রাপ্ত অর্থ জনস্বার্থে ব্যয় করা হবে। সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের সুসমন্বয়ের মাধ্যমে করোনা ভাইরাস প্রতিরোধে কাজ করার জন্য উপস্থিত সকলের প্রতি আহবান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন