1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur

নরসিংদীতে শোকাবহ আগষ্ট মাস উপলক্ষে গ্রামীণ ব্যাংকের গাছের চারা বিতরন

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Monday, August 28, 2023
  • 196 বার দেখা হয়েছে

এ এইচ আবিল
নরসিংদীর শিবপুর উপজেলার চক্রধা ও মনোহরদীর শনমানীয়া শাখায় জাতীয় শোক দিবস ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে গ্রামীণ ব্যাংকের কেন্দ্র ঘোষিত নির্দেশনা অনুযায়ী সদস্যদের মধ্যে ফলজ এবং বনজ গাছের চারা বিতরন করা হয়েছে ।
গত ১৫ আগষ্ট মঙ্গলবার সকালে গ্রামীণ ব্যাংকের সদস্যদের নিয়ে কেন্দ্র প্রধান বৈঠক শেষে গাছের চারা বিতরন অনুষ্ঠানে চক্রধা শাখা ব্যাবস্থাপক ঝুটন চন্দ্র দাস ও সনমানিয়া শাখা ব্যাবস্থাপক মো: জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী যোনের যোনাল ম্যানেজার মো: আবু তালেব ।
আরো উপস্থিত ছিলেন গ্রামীণ ব্যাংক জেলা যোনাল অডিট অফিসার বিভুতিভূষন সাহা,মনোহরদী এরিয়া ম্যানেজার মো: সলিমুল্লাহ্ ।
গাছের চারা বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চক্রধা শাখার সেকেন্ড অফিসার হাছিনা মমতাজ ও সনমানিয়া শাখার সেকেন্ড অফিসার আফসার মমিনুল হকসহ অত্র শাখাদ্বয়ের কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ প্রমুখ ।
গ্রামীণ ব্যাংক কেন্দ্র ঘোষিত ৩ কোটি ফলজ ও বনজ গাছের চারা বিতরনের লক্ষ মাত্রার অংশ হিসেবে সারা দেশের ন্যায় শিবপুরে চক্রধা ও মনোহরদীর সনমানিয়া শাখায় প্রত্যেক সক্রিয় সদস্যদের মাঝে ৬ টি করে ও নিস্ক্রিয় সদস্যদের মাঝে ৩ টি করে গাছের চারা বিতরন করা হয়েছে।
শিবপুর চক্রধা শাখার সদস্যদের মধ্যে ২০ হাজার ১৪৬ টি ও মনোহরদীর সনমানিয়া শাখার সদস্যদের মাধ্যে ২০ হাজার ৮২৫ টি ফলজ ও বনজ গাছের চারা বিতরন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন