1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur

তীব্র তাপদাহে মনোহরদীতে স্কাউটসের উদ্যোগে শরবত ও স্যালাইন বিতরণ

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, May 2, 2024
  • 25 বার দেখা হয়েছে

মোঃ মোবারক হোসেন
মনোহরদীতে বাংলাদেশ স্কাউটস এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত ও স্যালাইন বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২ মে) দুপুরে মনোহরদী বাসস্ট্যান্ড এলাকায় এই কর্মসূচি পালন করা হয়। এ সময় দেশব্যাপী তীব্র তাপদাহে অতিষ্ট রাস্তায় চলাচলকারী শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও স্যালাইন যুক্ত পানি পান করিয়ে কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাছিবা খান।
তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীরাও স্কাউটসের দেওয়া ঠান্ডা শরবত ও স্যালাইন পান করে একটু প্রশান্তি খুজে নিয়েছে তখন। ভ্যানচালক রতন বলেন, গরমে এই শরবত খেয়ে শরীর ঠান্ডা হয়ে গেছে। খুব ভালো উদ্যোগ গ্রহন করেছে স্কাউট সদস্যরা। আমি ওদের জন্য দোয়া করি। প্রায় ৩ শত তৃষ্ণার্ত মানুষের মাঝে এই শরবত ও স্যালাইন বিতরণ করা হয়।
এ সময় উপজেলা ভারপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রিপন সরকার, বাংলাদেশ সরকারি প্রাথমিক শিক্ষক সমিতি মনোহরদী উপজেলা শাখার সভাপতি জাকিয়া বেগম, কাব স্কাউট নরসিংদী জেলা শাখার যুগ্ম সম্পাদক আশরাফুল আলম, উপজেলা কাব স্কাউট লিডার দিপন ভৌমিক, উপজেলা স্কাউটসের উডব্যাজার আব্দুর রহিম ও মনোহরদী সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক বদরুল ইসলাম মোল্লা প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন