1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur

শহীদ মুক্তিযোদ্ধা নজিব উদ্দিন খান কলেজে অভিভাবক ও সুধী সমাবেশ

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, July 18, 2023
  • 316 বার দেখা হয়েছে

বেলাব প্রতিনিধি: বেলাব উপজেলার শহীদ মুক্তিযোদ্ধা নজিব উদ্দিন খান কলেজের শৃঙ্খলা ও শিক্ষার মানোন্নয়ন বৃদ্ধিতে ও অত্র কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি এনায়েত উদ্দিন মোঃ কায়সার খান কলেজে আগমন উপলক্ষে অভিভাবক ও সুধি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৭ জুলাই) দুপুর ১টায় শহীদ মুক্তিযোদ্ধা নজিব উদ্দিন খান কলেজে শৃঙ্খলা ও শিক্ষার মানোন্নয়ন বৃদ্ধিতে ও অত্র কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি এনায়েত উদ্দিন মোঃ কায়সার খান কলেজে আগমন উপলক্ষে অভিভাবক ও সুধি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শহীদ মুক্তিযোদ্ধা নজিব উদ্দিন খান কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি এনায়েত উদ্দিন মোঃ কায়সার খানের সভাপতিত্বে ও ব্যবসায় শিক্ষা শাখার প্রভাষক মোঃ নূর নবীর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সাবেক ভাইস চ্যালেন্সর প্রফেসর ড. এম. আফজাল হোসেন। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন নরসিংদী সদর হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ মোস্তুফা কামাল খান, বেলাব উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী আবু তারেক আল হোসাইন ভূইয়া, শহীদ মুক্তিযোদ্ধা নজিব উদ্দিন খান কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ ফাতেমা বেগম, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী মোঃ মাহফুজ রহমান খান, মোঃ জাহানুল হক বাবুল, মোঃ জসিম উদ্দিন’সহ অভিভাবক, শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন