1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur

সংখ্যালঘু হত্যার হুমকির প্রতিবাদে বেলাবতে মানববন্ধন

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Wednesday, July 26, 2023
  • 222 বার দেখা হয়েছে

বেলাব প্রতিনিধিঃ
নরসিংদীর বেলাব উপজেলার নারায়ণপুর ইউনিয়নের লক্ষিপুর মিস্ত্রীপাড়া সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের উপর পূর্বশত্রুতার জেরে হত্যার হুমকি,নারী নির্যাতনও চাদাবাজির বিরোদ্ধে মানববন্ধন করা হয়েছে। গত ২৪ জুলাই সকাল ১১ টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় ভোক্তভোগীদের পক্ষে লিখিত অভিযোগ পাঠ করেন গোপাল সূত্র ধরের ছেলে পল্টন সূত্র ধর।
অভিযোগপত্রে উল্লেখ্য করেন,বিজয় সূত্রধর ও সুজন সূত্র ধরের সহযোগিতায় একই এলাকার আঃ সালাম মিয়ার ছেলে রফিকুল ইসলাম ও রফিক মিয়ার দুই ছেলে রুবেল, জুয়েল, আনিসুর রহমানের ছেলে আলমাছ ও মিলন মিলার ছেলে মামুনসহ ১৫-১৬ জনের একটি সন্ত্রাসীদল বিভিন্ন সময় হুমকি দিয়ে চাঁদা দাবি করে আসছিল, চাঁদা দিতে অস্বীকার করলে প্রকাশ্যে হত্যার হুমকি প্রদান করে, বাড়িতে হামলা চালায়। তাদের ভয়ে এলাকার কেউ মুখ খুলতে চায় না। এমতাবস্থায় পাড়ার লোকজন চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।
অভিযোক্ত রফিক মিয়া বলেন, আমার উপর আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট,কতিপয় লোকদের টাকার বিনিময়ে এখানে এনে মানববন্ধন করিয়েছে।আমি সুষ্ঠু বিচার চাই। নারায়নপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ কাউসার কাজল বলেন, এ ব্যাপারে আমাকে গতকাল অবগত করেছিল। আমি উভয় পক্ষকে সুষ্ঠ বিচারের আশ্বাস দিয়েছিলাম। আজ তারা উপজেলা নির্বাহী বরাবর আবেদন দিয়েছে। উপজোলা নির্বাহী অফিসার আয়শা জান্নাত তাহেরা বলেন, আমি অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন