1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
May 17, 2024, 11:08 am

নরসিংদী-৩ আসন থেকে নৌকার মাঝি হতে চান ফজলে রাব্বি খান

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, September 28, 2023
  • 532 বার দেখা হয়েছে
রাব্বি সরকার : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  ঘনিষ্ঠ সহচর, নরসিংদীর শিবপুরের মাটি ও মানুষের নেতা, চির স্মরণীয় সাবেক সাংসদ শহীদ রবিউল আউয়াল খান কিরণের সুযোগ্য উত্তরসূরী ও  দীর্ঘ ২৫ বছর ধরে দায়িত্ব পালন করা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, উপজেলা পরিষদের আমৃত্যু চেয়ারম্যান, তৃণমূল আওয়ামী লীগের প্রাণ ভ্রুমরা শহীদ হারুনুর রশীদ খানের সুযোগ্য ভাতিজা শিবপুর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ফজলে রাব্বি খান আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মনোনয়ন প্রত্যাশী।
পিতা ও চাচার মতো কাজ করে শিবপুরের জনগনের পাশে থাকতে চান ফজলে রাব্বি খান। শিবপুরে আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের কাছে তিনি দিন দিন হয়ে উঠছেন তুমুল জনপ্রিয়।
কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচিতে তার সরব উপস্থিতি চোখে পড়ার মতো। ইতোমধ্যে তিনি তরুণ, যুবক ও বয়োজ্যেষ্ঠদের কাছে তুমুল জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছেন।ঐতিহ্যবাহী খান পরিবারের প্রতি অকৃত্রিম ভালোবাসার বহিঃপ্রকাশ হিসেবে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-৩ (শিবপুর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচন করার আবদার প্রকাশ করছেন তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ।
এদিকে ফজলে রাব্বী খান শিবপুরের প্রতিটি ইউনিয়নে, বাজারে দোকানে দোকানে গণসংযোগ করে যাচ্ছেন। গণসংযোগে তিনি জনগনের ব্যাপক সাড়াও‌ পাচ্ছেন।
ফজলে রাব্বী খান বলেন, আমি আমার বাবা, চাচা হারিয়ে অভিভাবক শূন্য। এখন আমার অভিভাবক শিবপুরের জনগন। আপনারাই আমার অভিভাবক। আমার বাবা-চাচা যেভাবে আপনাদের মন জয় করে চলেছিলো। আমিও ঠিক আমার বাবার মতো মানুষের মন জয় করে, শিবপুরের জনগনের পাশে থাকতে চাই।
তিনি আরও বলেন, আমি তৃণমূল আওয়ামী লীগ ও জনগণের দাবির মুখে প্রার্থী হয়েছি। আমার বাবা শিবপুর বাসীর সুখে দুঃখে পাশে ছিলেন, আমার চাচা জনগণ ও তৃণমূল আওয়ামী লীগের পাশে ছিলেন। আমাদের এই খান পরিবারের প্রতি মানুষের ভালোবাসা ভুলার মতো না। আমাকে যদি জননেত্রী দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা মনোনয়ন দেন, তাহলে আশাকরি জনগনকে সাথে নিয়ে শিবপুর থেকে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করতে পারবো ইনশাআল্লাহ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন