1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur

নরসিংদীতে পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, October 12, 2023
  • 143 বার দেখা হয়েছে

বেলাব প্রতিনিধি : নরসিংদীতে ট্রাক- কাভার্ডভ্যান ও বাস-মোটরসাইকেল সংঘর্ষে দুই পৃথক স্থানে ৩ জন নিহত হয়েছে। আজ সকালে ঢাকা-সিলেট মহাসড়কের সৃষ্টিগর ও বেলাব উপজেলার নারায়ণপুর বাসষ্ঠান্ডে এই সড়ক দুর্ঘটনা ঘটে। এরমধ্যে বাসচাপায় খাদেমুল ইসলাম (২৭) মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে ও কাভার্ডভ্যান ভ্যান চালক সুমন মিয়া (৩০) এবং চালকের সহকারী মো. কামরুল (২৫)।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা আজ্ঞাত নামা ট্রাক ও কাভার্ড ভ্যান ভৈরবের দিখে যাচ্ছিল। ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের বেলাব উপজেলার নারায়নপুর বাসস্ট্যান্ড এলাকায় পৌছামাত্রই ভাঙা সড়কের খানাখন্দে সামনের ট্রাকটি থামার চেষ্টা করলে পিছনের প্রাণ আরএফএল গ্রুপের কাভার্ড ভ্যানটি সজোরে ধাক্কা দেয়। এ সময় ট্রাক কাভার্ড ভ্যানের সংঘর্ষ বাঁধে। মুহূর্তের মধ্যেই পিছনের কাভার্ড ভ্যানের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ট্রাকটির চালক ও সহকারী ভেতরে চাপায় আটকা পড়ে ঘটনাস্থলে নিহত হন। খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানা পুলিশ মরদেহ দুটো উদ্ধার এবং কাভার্ড ভ্যান জব্দকরে থানায় নিয়ে আসে। অপরদিকে ঢাকা-সিলেট মহাসড়কের সৃষ্টিগর এলাকায় এনাপরিবহন নামে একটি যাত্রীবাহী বাস ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। তখন মুখোমুখি সংঘর্ষ ঘটে একটিমোটর সাইকেলের সাথে। এতে ছিটকে রাস্তার পাশে পড়ে যায় মোটরসাইকেলটি। পরে আহতকে উদ্ধার করে নরসিংদীর জেলা হাসপাতালে নিয়ে গেল

বেলাব থানার ওসি তানভীর আহমেদ বলেন, সড়ক দুর দুর্ঘটনায় দুইজন মারা গিয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো তাদের পরিচয় সনাক্ত করা যায়নি। অন্যদিকে এটা ইটা খোলা হাইওয়ে থানার ওসি ইলিয়াস হোসেন, একজন মোটরসাইকেল আরোহী মারা গিয়েছে। তার লাশ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটিকে জব্দ করা হয়েছে। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন