1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur

বেলাবতে সিজিবি ফাউন্ডেশনের আয়োজনে বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

বেলাব প্রতিনিধি
  • পোস্টের সময় Saturday, December 2, 2023
  • 130 বার দেখা হয়েছে

নরসিংদীর বেলাবতে সামাজিক সেচ্ছাসেবী সংগঠন চলো গড়ি বেলাব এর আয়োজনে বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। (২ ডিসেম্বর) শনিবার সকালে উপজেলার বেলাব টেকনিক্যাল স্কুলে এই বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পরীক্ষায় বেলাব টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ সাইয়েদুল আহমেদ খাঁন কেন্দ্র সচিব হিসেবে দায়িত্ব পালন করেন। হল সুপার হিসেবে দায়িত্বে ছিলেন বেলাব সরকারি পাইলট মডার্ন মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক বাবু প্রবীর কুমার ঘোষ, বাজনাব  বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ এনামুল হক।পরীক্ষা চলাকালে কেন্দ্র পরিদর্শন করেন চলো গড়ি বেলাব অনলাইন প্লাটফর্মের এডমিন প্যানেল সদস্য তানভীর আহমেদ, আতিক খোকন, সোহরাব হোসেন,সাইফুল ইসলাম।
এছাড়াও বৃক্তি পরীক্ষা উপলক্ষে বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের শত শত শিক্ষার্থী অভিভাবক শিক্ষক মন্ডলী সাংবাদিকবৃন্দ ও সামাজিক সংগঠন চলো গড়ি বেলাব গ্রুপের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ, বেলাব উপজেলার ৩৯ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৩৭৫ জন পরীক্ষার্থীর মধ্যে বৃত্তি পরীক্ষায় অংশ গ্রহণ করে ৩৪৫ জন পরীক্ষার্থী। উপজেলার মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম ও নবম শ্রেণীর শিক্ষার্থীরা অংশগ্রহন করে। সামাজিক সংগঠন চলো গড়ির এরকম ব্যতিক্রমী কাজকে স্বাগত জানিয়ে উপস্থিত সুধীজন চল গড়ি বেলাবরের ভূয়সী প্রশংসা করেন। পরিক্ষা শেষে শিক্ষার্থীদের পুরস্কার প্রদান করা হয়।

চলো গড়ি বেলাবরের এডমিন এডমিন প্যানেলের সদস্য আতিকুর রহমান খোকন বলেন,চলো গড়ি বেলাব দীর্ঘ দিন ধরে বিভিন্ন সামাজিক ও উন্নয়নশীল কাজ করে আসছে। শিক্ষার্থীদের মেধা যাচাই এবং পড়ালেখায় উৎসাহিত করার জন্য আমাদের এ আয়োজন।

চলো গড়ি বেলাবরের এডমিন প্যানেল সদস্য তানভীর আহমেদ বলেন,আমাদের উক্ত সংগঠনটি  সামাজিক সংগঠন, আগামীতে আরো ভালো কিছু দিতে পারবো বলে মনে করি।চলো গড়ি বেলাব প্রতিষ্ঠার পর  থেকে বৃক্ষরোপণ, শিক্ষাবৃত্তি,মেধাবৃত্তি,শীতবস্ত্র বিতরণ সহ বিভিন্ন উন্নয়নমুলক কর্মকাণ্ড জড়িত। উক্ত কর্মকান্ডের ধারাবাহিকতায় বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন