1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
নারায়ণগঞ্জে উত্তরা মোটর্স এর এসএমএল ইসুজু কমার্শিয়াল গাড়ীর ডিলার শো-রুম উদ্বোধন বিনা পয়সাতেও নির্বাচন হয়, তা আমি প্রমাণ করার চেষ্টা করেছি চেয়ারম্যান পদপ্রার্থী এড. মু. ফজলুল হক পলাশে প্রত্যাগত অভিবাসীকর্মীদের পুন:একত্রীকরণে সেমিনার মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি উপজেলা পরিষদ নির্বাচন কালিয়াকৈরের অভিভাবক কে হবেন বেলাবোতে পোল্ট্রি খামার, দুর্গন্ধে অতিষ্ঠ এলাকাবাসী আল্লাহর খেলাফত প্রতিষ্ঠা ব্যতিত আমাদের মধ্যে শান্তি আসবে না পরকালেও আমরা মুক্তি পাবো না -মুফতি মোস্তফা আল ফারুকী নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজে বিজ্ঞান মেলায় জেলা পর্যায়ে সিনিয়র গ্রুপে ১ম স্থান অর্জনকারীদের পুরস্কৃত করা হয়েছে বিশ্ব মেট্রোলজি দিবস উপলক্ষে নরসিংদীতে আলোচনা সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ শিবপুর ও রায়পুরা উপজেলার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণবিধি বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মহান বিজয় দিবস-২০২৩ এ পুলিশ সুপার, নরসিংদী এবং পুলিশ নারী কল্যাণ সমিতি, নরসিংদী পুস্পস্তবক অর্পণ

ডেস্ক রিপোর্ট:
  • পোস্টের সময় Saturday, December 16, 2023
  • 169 বার দেখা হয়েছে

মহান বিজয় দিবস-২০২৩ উপলক্ষে জেলা পুলিশ, নরসিংদীর পক্ষ থেকে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ করেন পুলিশ সুপার, নরসিংদী মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম। এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। ১৬ ডিসেম্বর ২০২৩, সকাল ০৬ঃ৪১ ঘটিকায় মহান বিজয় দিবসের ঊষালগ্নে জেলা পুলিশ, নরসিংদী’র পক্ষ থেকে বিজয় দিবসের মাহেন্দ্রক্ষণে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় পুলিশ নারী কল্যাণ সমিতি, নরসিংদী’র পক্ষ থেকে ফুল দিয় শ্রদ্ধা নিবেদন করেন পুনাক সভানেত্রী মৌসুমী ওয়াদুদ চাঁদনী এবং পুনাকের অন্যান্য নেতৃবৃন্দ।
বিজয় দিবস বাঙালি জাতির মুক্তির মহান আলেখ্য। পরম গৌরবের ১৬ ডিসেম্বর তাই আজ একটি তারিখ নয়, একটি অধ্যায়। বঙ্গবন্ধুর ৭ই মার্চের আহবানে সাড়া দিয়ে সুদীর্ঘ নয় মাসের রক্তক্ষয়ী স্বাধীনতা সংগ্রামের মধ্য দিয়ে ১৬ ডিসেম্বর ১৯৭১ এ মহামুক্তির মাধ্যমে আমরা পৃথিবীর বুকে এঁকেছি স্বপ্নের মানচিত্র। এই প্রতিক্রিয়া ব্যক্ত কওে সভানেত্রী সকলকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন