1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
May 15, 2024, 10:53 am

কুমিল্লা-৯ আসনে লাঙ্গলে ভোট চেয়ে প্রার্থীর প্রচার প্রচারণা ও গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক |
  • পোস্টের সময় Tuesday, January 2, 2024
  • 151 বার দেখা হয়েছে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী প্রফেসর ড. গোলাম মোস্তফা এলাকার বিভিন্ন স্থানে প্রচার প্রচারণা ও গণসংযোগ চালিয়ে লাঙ্গল মার্কায় ভোট দেয়ার আহবান জানিয়েছেন সাধারণ ভোটারদের।

প্রফেসর ড. গোলাম মোস্তফা দলের চেয়ারম্যানের উপদেষ্টা, কুমিল্লা জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি, লাকসাম মনোহরগঞ্জের দলীয় সমন্বয়ক ও লাকসাম উপজেলা জাতীয় পার্টির সভাপতির দায়িত্ব পালন করছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে প্রতীক বরাদ্দের পর কুমিল্লা-৯ আসনের বিভিন্ন স্থানে প্রচার প্রচারণা ও গণসংযোগ চালিয়ে লাঙ্গল মার্কায় ভোট চেয়ে মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন তিনি।

গণসংযোগকালে প্রফেসর ড. গোলাম মোস্তফা বলেন, ১৯৯৬ সালে প্রথম প্রার্থী হিসেবে আমি সপ্তম জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেছি। এরপর ২০০১ এবং ২০১৪ সালেও আমি লাঙ্গল প্রতীক নিয়ে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেছি। দলীয় মনোনয়ন পেয়ে এবারও আমি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গল প্রতীক নিয়ে অংশগ্রহণ করছি। অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে সাধারণ মানুষ দেশের উন্নয়নের পথিকৃত পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের প্রতিষ্ঠিত দল জাতীয় পার্টির লাঙ্গল মার্কায় ভোট দিবেন বলে আমি আশাবাদী।

তিনি বলেন,জাতীয় পার্টি ক্ষমতায় আসলে দেশে ব্যাপক পরিবর্তন আসবে। দেশের উন্নয়ন হবে। সাধারণ মানুষ তাদের ভোটের অধিকার ফিরে পাবে। ঘুষ, দুর্নীতি, সন্ত্রাস, হানাহানি, রাহাজানি, মাদকসহ সকল অনিয়ম, অত্যাচার, অবিচার বন্ধ হবে। সন্ত্রাস নৈরাজ্য রুখতে জাতীয় পার্টির কোন বিকল্প নেই। উল্লেখ করে তিনি বলেন, এবারের নির্বাচন হবে সাধারণ মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনার নির্বাচন।
নির্বাচনের সুষ্ঠু পরিবেশ তৈরীর মাধ্যমে ভোটারদের কেন্দ্রে আনার চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে প্রার্থীদের। ভোটাররা যাতে ভোট দিতে বাধাগ্রস্ত না হয়, সেই দিকে নজর দিতে হবে বেশি। এজন্য নির্বাচন কমিশনকে আন্তরিক হওয়ার আহবান জানান তিনি।
প্রফেসর ড. গোলাম মোস্তফা বলেন, নির্বাচন কমিশন সব দলের অধিকার সমান রেখে নির্বাচন পরিচালনা করলে এবং সাধারণ মানুষ নির্বিঘ্নে ভোট দিতে পারলে জাতীয় পার্টি এবার সরকার গঠন করবে ইনশাআল্লাহ।

লাঙ্গল প্রতীকের এ প্রার্থীর অভিযোগ, বিভিন্ন এলাকায় লাঙ্গলের পোষ্টার খুলে ফেলে দিচ্ছে একটি মহল। তবে কারা লাঙ্গলের পোষ্টার খুলে ফেলছে তা সঠিকভাবে বলতে পারছেন না ওই প্রার্থী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন