1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
সর্বশেষ সংবাদ
রাজাদী চিনিশপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিভিন্ন অনিয়মের প্রতিবাদে মানববন্ধন নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত মাধবদীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে নারী নিহত নরসিংদী সদর ও পলাশে অনুষ্ঠিত হলো ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলা প্রশাসন ২৫২ বছরে পদার্পণ দেশসেরা এসএসসির ফলাফল নরসিংদীর নাছিমা কাদির মোল্লা হাইস্কুল এন্ড হোমস `মধ্যপ্রাচ্যের যুদ্ধে বাংলাদেশে এখনই প্রভাব পড়বে না’ চাকরির শুরু এবং শেষ দু’টোই হোক আনন্দময় সমন্বয়হীনতা আর কোন্দলে দুর্বল হয়ে পড়ছে বিএনপি মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা

নরসিংদীর মাধবদী রাইনাদীতে নির্বাচনী পরবর্তী সহিংসতা কে কেন্দ্রকরে গোলাগুলি ও ভাংচুরের  অভিযোগ

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Saturday, January 13, 2024
  • 133 বার দেখা হয়েছে

 

স্টাফ রিপোর্টারঃ

গত ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফলাফল হওয়ার পূর্ব পুর্ব শত্রুতার জের ধরে নুরালাপুর ইউনিয়ন রাইনাদী গ্রাম  হাজী আব্দুল বাতেন মিয়ার বাড়িতে চিহ্নিত ভূমি দস্যু এলাকার প্রভাবশালী একটি সঙ্গবদ্ধ দলের সন্ত্রাসী এক শিল্পপতির হুকুমে মামুন, জিয়াউলসহ শতাধিক লোকজন ধারালো অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে হাজী আব্দুল  বাতেন মিয়ার বাড়িতে হামলা চালায়। এ সময় খোরশেদ আলম বাবুল বলেন সন্ত্রাসীরা একাধিক গুলি বর্ষণ করে এবং বাড়ীর গেইট ভাঙচুর করে।

সন্ত্রাসীদের হামলায় নারী-শিশু সহ এলাকায় আতঙ্কিত হয়ে উঠে। বাড়ীতে থাকা লোকজনকে ব্যাপক মারধর করার অভিযোগ উঠেছে এ ঘটনায়। হাজী আব্দুল বাতেন এর পরিবার আতঙ্কে ৯৯৯ ফোন করলে ঘটনাস্থলে পুলিশ আসে। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসী ভূমিদস্যরা পালিয়ে যায়।

হাজী আব্দুল বাতেন মিয়ার ছেলে খোরশেদ আলম বাবুল, বলেন আমাদের পরিবার একটি আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক আমরা। আমরা নৌকা মার্কার নির্বাচনের পক্ষে আমাদের কেন্দ্র থেকে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী হয়। অপরদিকে এক শিল্পপতি মিনহাজুর রহমানের ঈগল মার্কার ঈগল মার্কার পরাজয়ের খবর ছড়িয়ে পড়লে চিহ্নিত সন্ত্রাসী মামুন, জিয়াউল গং ক্ষিপ্ত হয়ে তার নেতৃত্বে প্রায় ৩৪ সন্ত্রাসী পিস্তল রামদাসহ দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বাড়িতে হামলা চালায় এবং সিসি ক্যামেরায় ভাঙচুরের চিত্র ধারণ রয়েছে। এ সময় আরও বলেন নারী ও শিশুদের কেউ মারধর করার কথা জানিয়েছেন খোরশেদ আলম বাবুল। আমাদেরকে না পেয়ে নারী শিশুদেরকে ব্যাপক নির্যাতন করে।

এ খবর জানতে পেরে আমি ৯৯৯ নাম্বারে ফোন করি, পুলিশ ঘটনাস্থল এসে আমাদেরকে উদ্ধার করে। আব্দুল বাতেন হাজী জানান তিনি সাবেক মাধবদী পৌরঃ আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক  ছিলেন এবং তিনি বলেন আমার পরিবার আওয়ামী লীগের পক্ষে নৌকা মার্কার বিজয়ী হলে এটা মেনে নিতে পারেনি শিল্পপতি মিনহাজ রহমান। আমার সাথে তার পূর্ব শত্রুতা ছিল কিন্তু নির্বাচনকে পুঁজি করে আমার বাড়িতে হামলা চালায় এবং ব্যাপক ভাঙচুর  করে আর দশটি ফায়ার করে এবং আমার নাতির ছেলের বউ মেয়েদেরকে ব্যাপক মারধর করে।  তার সাথে আমার জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। তারা সন্ত্রাস, চাঁদাবাজ, তাদের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ। তারা আমার জমি দখল করে নিয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন